ওয়ার্নারের আক্ষেপ মিটেছে আইপিএলের সৌজন্যে! যা বললেন অজি ওপেনার… – Bengali News | I’ve moved on from lifetime captaincy ban, enjoyed IPL leadership stints, Says David Warner

0

কলকাতা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দেশ-বিদেশের প্রচুর ক্রিকেটার অংশ নেন। ভারতীয় ক্রিকেট প্রেমীদের পছন্দের তালিকায় অবশ্য সকলের জায়গা হয় না। বিদেশি ক্রিকেটারদের মধ্যে হাতে গোনা কয়েকজন জনপ্রিয় হয়ে ওঠেন। তাঁদের মধ্যে একজন ডেভিড ওয়ার্নার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সৌজন্যে ওয়ার্নারেরও আক্ষেপ পূরণ হয়েছে। ওডিআই ক্রিকেটকে বিদায় জানানোর দিন এমনটাই জানালেন অজি ওপেনার। বিস্তারিত জেনে নিন TV9 Bangla Sports-এর এই প্রতিবেদনে।

ওয়ার্নারের কেরিয়ারে যেমন ভালো সময় রয়েছে, তেমনই খারাপও। এরকমই একটা খারাপ সময় বল বিকৃতি কাণ্ড। যার জেরে আর জাতীয় দলকে নেতৃত্ব দেওয়া হয়নি। ২০১৮ সালে কেপটাউন টেস্টে শিরিষ কাগজ দিয়ে বলের পালিশ তুলছিলেন অজি ওপেনার ক্যামেরন ব্যানক্রফ্ট। মাঠে মোট ২৬টি এইচডি ক্যামেরা। স্বাভাবিক ভাবেই ব্যানক্রফ্টের এই কারচুপি ধরা পড়েছিল। জায়ান্ট স্ক্রিনে সেই দৃশ্য।

সে সময় টিমের ক্যাপ্টেন স্টিভ স্মিথ। তাঁর ডেপুটি ছিলেন ডেভিড ওয়ার্নার। বল বিকৃতি কান্ডে তিনজনকেই নির্বাসিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া। তড়িঘড়ি দেশে ফেরত পাঠানো হয় স্মিথদের। নেতৃত্ব থেকে আজীবন নির্বাসিত করা হয় স্মিথ-ওয়ার্নারকে। প্রথম জনের নির্বাসন তোলা হলেও ওয়ার্নারের ক্ষেত্রে নরম হয়নি অজি ক্রিকেট বোর্ড। অস্ট্রেলিয়ায় আর নেতৃত্ব দেওয়া হয়নি।

আক্ষেপ থেকে এগিয়ে গিয়েছেন, এমনটাই বলছেন ওয়ার্নার। ওডিআই ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণার সময় ওয়ার্নার বলেন, ‘সেই বিষয়টা হয়তো আরও ভালো ভাবে মেটানো যেত। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইএল টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেওয়ার সুযোগ হয়েছে। আমি এই দায়িত্বগুলো উপভোগ করেছি। গত কয়েক বছরে যা বুঝেছি, নেতৃত্ব মানে শুধু ক্যাপ্টেন বা ভাইস ক্যাপ্টেন নয়। নামের পাশে C বা VC লেখা না থাকলেও টিমে আমি সবসময়ই লিডার।’ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিয়েছেন ওয়ার্নার।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed