Video: সড়ক দিয়ে যাচ্ছে ট্রেন! রাস্তার ব্যারিকেডে ধাক্কা কোচের, তারপর… – Bengali News | Train coach carrying by truck and clash with barricade in bihar after plane got stuck under overbridge video in social media

0

ট্রাকে করে ট্রেনের কোচ নিয়ে যেতে গিয়ে ব্যারিকেডে ধাক্কা, যানজট।Image Credit source: PTI

ভাগলপুর: ফের বিহার! দিন দুয়েক আগেই ট্রাকে করে একটি আস্ত বিমান নিয়ে যেতে গিয়ে ওভারব্রিজের নীচে আটকে পড়ে ঘোর বিপত্তি বেধেছিল। প্রচণ্ড যানজটের সম্মুখীন হয়েছিল বিহারের মোতিহারি এলাকা। এবার প্রায় সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল বিহারের ভাগলপুরে। তবে এবার বিমান নয়, ট্রেনের আস্ত একটি কোচ নিয়ে যেতে গিয়ে বিপত্তি বাধে। সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

রবিবার ট্রেনের একটি কোচ ট্রাকে করে একপ্রান্ত থেকে আরেক প্রান্তে নিয়ে যাওয়া হচ্ছিল। ভাগলপুর স্টেশনের অদূরে লোহিয়া ব্রিজের কাছে কোচ সমেত ট্রাকটি রাস্তায় ব্যারিকেড দেওয়া রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। এরপরই তীব্র যানজটের সৃষ্টি হয় এলাকায়।

এই খবরটিও পড়ুন

ট্রাকে করে কোচ স্থানান্তর করতে গিয়ে রেলিংয়ে ধাক্কা দেওয়ার ঘটনার কথা স্বীকার করে নিয়েছে রেল কর্তৃপক্ষ। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি বলে রেলের তরফে জানানো হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। তারপর পুলিশ, রেল আধিকারিক ও স্থানীয়দের দীর্ঘক্ষণের চেষ্টায় ট্রেনের কোচটি সরিয়ে রাস্তা খালি করা হয় সম্ভব হয়। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবারই বিহারের মোতিহারি এলাকায় একটি ওভারব্রিজের নীচে আটকে পড়েছিল একটি বিমান। সেটি লখনউ থেকে ট্রাকে করে অসমে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়। এই ঘটনায় এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। তারপর পুলিশ ও স্থানীয়দের চেষ্টায় বিমানটি কোনক্রমে ওভারব্রিজের নীচে থেকে বের করা হয়। তবে বিমানটির অনেক অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed