Road Accident: দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়ি, সাতসকালে বিড়লা মন্দিরের সামনে ভয়াবহ দুর্ঘটনা – Bengali News | Road accident Car hit power pole near birla mandir

0

তুবড়ে গিয়েছে গাড়িটি। Image Credit source: TV9 Bangla

কলকাতা: সাতসকালে শহর কলকাতায় ভয়াবহ পথদুর্ঘটনা। রবিবার সকাল ৬টা নাগাদ বিড়লা মন্দিরের কাছে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার জেরে ফুটপাথের উপর উঠে যায় ক্ষতিগ্রস্ত গাড়িটি। বেরিয়ে আসে এয়ারব্যাগ। বালিগঞ্জ ফাঁড়ি থেকে পার্ক সার্কাস সেভেন পয়েন্টের দিকে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দু’টি বিলাসবহুল গাড়িতে এদিন একদল ফিরছিল। বন্ধুদের গ্রুপ ছিল বলে খবর। তার মধ্যে একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনার কবলে পড়া গাড়িতে ছিলেন চারজন। কোনওভাবে তা গতি নিয়ন্ত্রণ করতে না পেরে রাস্তার ধারে থাকা একটি বিদ্যুতের খুঁটিতে সজোরে ধাক্কা মারে। একেবারে দুমড়ে মুচড়ে যায় দুধসাদা সেই গাড়ি।

জানা গিয়েছে, দুর্ঘটনার পরই গাড়িতে থাকা দলটি অপর গাড়িতে চেপে ঘটনাস্থল থেকে বেরিয়ে যায়। খবর পেয়ে আসে বালিগঞ্জ থানার পুলিশ। ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে তারা। ঘটনার পরে ৪ বন্ধুই অন্য গাড়িতে করে চলে যায়। গাড়ি চালাচ্ছিল সেই ৪ বন্ধুরই একজন।জানা গিয়েছে, পুলিস সিসিটিভি খুলে চেক করবে। কি কারণে দূর্ঘটনা তাও জানার চেষ্টা চলছে। তীব্র গতির কারণে দুর্ঘটনা কিনা তাও খতিয়ে দেখছে।

এই খবরটিও পড়ুন

গাড়িতে যে যুবকরা ছিলেন, তাঁদেরই একজনের বাবা সকালে পুলিশের সঙ্গে দেখা করতে আসেন। তনবির আহমেদ নামে ওই ব্যক্তি বলেন, “আমার ছেলে গড়িয়ায় বিয়ে বাড়িতে গিয়েছিল। ছেলে, ওর দু’টো বন্ধু ছিল গাড়িতে। গাড়ি অন্য একজন চালাচ্ছিলেন। ওর এক বন্ধুরই গাড়ি। বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা ঘটে। তবে ওদের কারও কোনও ক্ষতি হয়নি। গাড়িটা ক্ষতিগ্রস্ত হয়।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed