LSD-চরস-এক্সট্যাসি-গাঁজা – কী নেই পার্টিতে! পুলিশের জালে অন্তত ১০০ – Bengali News | Maharashta police bust rave party at Thane, nearly 100 detained, drugs seized

0

প্রায় ১০০ তরুণ-তরুণীকে আটক করে মহারাষ্ট্র পুলিশImage Credit source: Twitter

মুম্বই: বর্ষবরণের রাত আসার আগেই এলএসডি, চরস, এক্সট্যাসি এবং গাঁজার মতো মাদক সহযোগে উদ্দাম ‘রেভ পার্টি’! ৩০ এবং ৩১ ডিসেম্বরের মধ্যবর্তী রাতে, মুম্বইয়ের কাছেই মহারাষ্ট্রের থানেতে এই রকমই একটি পার্টির সন্ধান পেল পুলিশ। তল্লাশি অভিযানের পর, মাদক সেবনের সন্দেহে প্রায় ১০০ জনকে আটক করা হয়েছে ওই পার্টি থেকে। মহারাষ্ট্র রাজ্য পুলিশ জানিয়েছে, আটক ব্যক্তিদের মধ্যে এমন দুই ব্যক্তি আছে, যারা এই বেআইনি মাদক সেবন পার্টির আয়োজন করেছিল বলে সন্দেহ করা হচ্ছে। পার্টিতে মাদক পাওয়া গেলেও, আটক ব্যক্তিরা সত্যি-সত্যিই সেখানে মাদক সেবন করেছেন কিনা, তা যাচাই করতে তাদের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, এই মাদক পার্টির আয়োজন করা হয়েছিল ইনস্টাগ্রামের মাধ্যমে। এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করে কয়েকশ তরুণ-তরুণীকে আমন্ত্রণ পাঠিয়েছিল আয়োজকরা। থানের ভাদাভালি ক্রিকের কাছে এই পার্টির আয়োজন করা হয়েছিল। ডেপুটি কমিশনার অব পুলিশ, শিবরাজ পাতিল বলেছেন, “তেজস কুবল এবং সুজল মহাজন নামে দুই ব্যক্তি এই পার্টির আয়োজন করেছিল। আমরা তাদের গ্রেফতার করেছি। মহারাষ্ট্রের বাইরের কিছু লোকও এই মাদক পার্টির সঙ্গে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। যারা এই পার্টিতে অংশ নিয়েছিল, তাদের অধিকাংশই শিক্ষার্থী বা কর্পোরেট সেক্টরে চাকুরিরত।”

রেভ পার্টিতে হানা দিয়ে পুলিশ পেল এলএসডি. চরস, এক্সট্যাসি, গাঁজার মতো মাদক

প্রসঙ্গত উল্লেখ্য, গত মাসেই চর্চায় উঠে এসেছিল রেভ পার্টি। জনপ্রিয় ইউটিউবার তথা বিগ বস ওটিটি ২ রিয়েলিটি শো-এর বিজয়ী, এলভিশ যাদবের বিরুদ্ধে রেভ পার্টি আয়োজন করার এবং সেই পার্টিতে সাপের বিষের মতো নিষিদ্ধ মাদক ব্যবহারের অভিযোগ উঠেছিল। ওই ঘটনায় নয়ডা পুলিশ এলভিশ এবং তাঁর পাঁচ সঙ্গীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পুলিশ জানিয়েছিল, ওই পার্টি থেকে ২০ মিলিলিটার সাপের বিষ উদ্ধার হয়েছিল। নয়ডা পুলিশের নথিভুক্ত এফআইআর অনুসারে, এলভিশ যাদব এবং তাঁর সঙ্গীদের কাছ থেকে ৫টি গোখরো সাপ, ১টি অজগর, ১টি দুই মাথাওয়ালা সাপ এবং আরও একটি অন্য প্রজাতির সাপ উদ্ধার করা হয়েছিল। তবে, এলভিশ যাদব সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed