Kuber Mantra: কুবেরের এই মন্ত্রে পাল্টে যাবে গোটা জীবন! রাতারাতি ধনী হতে আজ জানুন জপ করার নিয়ম – Bengali News | This mantra of kuber removes every obstacle in life know the rules of chanting

0

হিন্দুধর্মে কুবেরকেও দেবতা জ্ঞানে পুজো করার প্রচলন রয়েছে। সাধারণত, সম্পদ ও ঐশ্বর্যের দেবতা হলেন কুবের। মনে করা হয়, যে ভক্ত কুবেরের আশীর্বাদ পেয়ে থাকেন, তার জীবন থেকে আর্থিক সমস্যা সারা জীবনের জন্য দূর হয়ে যায়। গোটা জীবন পাল্টে দিতে ভগবান কুবেরের এমন একটি মন্ত্র জপ করা উচিত। পূর্ণ ভক্তি সহকারে একটি মন্ত্র জপ করলে কুবেরের আশীর্বাদ বর্ষিত হয় নিমেষের মধ্যে। শুধু তাই নয়, ভক্তের সংসারে উপচে পড়ে সুখ-সমৃদ্ধিতে। নতুন বছর শুরু হওয়ার আগেই ধনী হওয়ায়র বিশেষ মন্ত্র আওড়ে কুবেরের আশীর্বাদ নেওয়ার প্রস্তুতি নিতে পারেন। আর সেই মন্ত্র জপলে কী কী উপকারিতা পেতে পারেন, তাও জেনে নিন এখানে..

কুবের মন্ত্র

ওম শ্রী হ্রীম ক্লীম শ্রী ক্লীম বিত্তেশ্বরে নমঃ।

কুবের মন্ত্র জপের উপকারিতা

ক্রমাগত আর্থিক ক্ষতির সমস্যার সাথে লড়াই করে থাকেন তবে প্রতিদিন কুবের মন্ত্র জপ করা আপনার জন্য উপকারী বলে মনে হতে পারে। এতে আয়ের নতুন উত্স যেমন খুঁজে পাবেন, তেমনি আর্থিক অবস্থার উন্নতি হবে আপনার। এছাড়াও,েই মন্ত্র  উচ্চারণ করলে ব্যবসাতে লাভও আসবে হু হু করে।

কুবের মন্ত্র জপ করার নিয়ম

হিন্দু ধর্মীয় গ্রন্থে কুবের মন্ত্র জপের কিছু নিয়ম আছে। একটানা ৩ মাস কুবের মন্ত্র ১০৮ বার জপ করা উচিত। এর জন্য প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে প্রথমে স্নান করে ভগবান কুবেরের পূজা করুন। এর জন্য একটি ভঙ্গিতে বসে মন্ত্রটি জপ করতে হবে। এই মন্ত্র জপ করার সময়, আপনার মন সবসময় শুদ্ধ হওয়া উচিত।উচ্চারণ নিখুঁত হওয়া উচিত। এমনটা করতে পারলেই হাতেনাতে মিলবে উপকার। ভগবান কুবেরের মন্ত্র জপ করার সময় আপনার মুখ থাকা উচিত সবসময় দক্ষিণ দিকে। তাতে ভগবান কুবের অত্যন্ত প্রসন্ন হন আর আশীর্বাদ বর্ষণ করে থাকেন।

1. ওম যক্ষে কুবেরায় বৈশ্রবণয়,

ধন ধান্যধিপত্যে ধন ধান্য সমৃদ্ধি মে দেহি দাপে স্বাহা।

2. ওম কুবেরায় নমঃ:

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed