BJP Joining: শাসকশিবিরে ভাঙন, নিশীথ প্রামাণিকের হাত ধরে বিজেপিতে যোগ তৃণমূল নেতার – Bengali News | Anchal sahasavapati join bjp from tmc at shitalkhuchi

0

নিশীথ প্রামাণিকের উপস্থিতিতে বিজেপিতে যোগদান। Image Credit source: TV9 Bangla

কোচবিহার: লোকসভা ভোটের আগে শীতলকুচিতে দলবদল। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন বেশ কিছু নেতা কর্মী। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের হাত ধরেই এই দলবদল হয়। শীতলকুচি বিধানসভা কেন্দ্রের লালবাজার অঞ্চলে তৃণমূলের অঞ্চল কমিটির সহ-সভাপতি বিনোদ বর্মন এবং তাঁর অনুগামীরা তৃণমূল ছেড়ে যোগ দিলেন বিজেপিতে। এই দলবদলের জেরে অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।

লালবাজার অঞ্চল সহ সভাপতি বিনোদ বর্মন বলেন, “তৃণমূল থেকে বিজেপিতে এলাম। এতদিন ধরে অঞ্চল সহ সভাপতি পদে ছিলাম। এখন এত গোষ্ঠীকোন্দল যে কারও সঙ্গেই কারও মত মেলে না। তাই দল ছেড়ে বিজেপিতে যোগদান করলাম।”

লোকসভা ভোট যত এগিয়ে আসছে, ততই গোষ্ঠীকোন্দলের অভিযোগ শাসকশিবিরের অন্দরে। ভোটের আগে দলবদলও বাড়ছে জেলায় জেলায়। যদিও তৃণমূলের শীর্ষনেতাদের বক্তব্য, পদ কিংবা ক্ষমতার লোভে যদি কেউ দল করে, তাহলে তার দলে না থাকাই শ্রেয়। দল করতে হবে দলকে ভালবেসে। যে পদেই থাকুন না কেন, কাজ করতে হবে মানুষের স্বার্থে। তবে কারও কারও ক্ষেত্রে ব্যক্তিস্বার্থই বেশি গুরুত্ব পাচ্ছে বলেও নেতৃত্বের নজরে এসেছে।

এই খবরটিও পড়ুন

পাল্টা অবশ্য বিরোধীদের দাবি, তৃণমূলের অন্দরে থেকে কাজ করার সুযোগ নেই। সবেতেই টাকার খেলা চলে বলেও অভিযোগ তাদের। যারা এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারে না, তারা দল ছেড়ে বেরিয়ে আসতে বাধ্য হয়। আর দীর্ঘদিন রাজনীতি করা মানুষ রাজনীতি থেকে দূরে থাকতেও পারেন না। তাই দলবদল।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed