AI Video Maker: লিখবেন টেক্সট, তৈরি হয়ে যাবে ভিডিয়ো! খুলে যাচ্ছে রোজগারের সুযোগ – Bengali News | U can earn money by making video from text Using Artificial Intelligence

0

নয়াদিল্লি: বর্তমানে ভিডিয়ো বানানো অন্যতম জনপ্রিয় ট্রেন্ড। তা সে রিলসের মতো স্বল্প দৈর্ঘ্যের ভিডিয়ো হোক বা অন্য কিছু। বিভিন্ন ব্লগার ও ইউটিউবাররা ভিডিয়ো বানিয়ে আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। তবে চারিদিকে যখন ভিডিয়োর এত রমরমা, সেখানে নতুনত্বের চাহিদা বেড়েছে। যে ভিডিয়োয় নতুন কিছু রয়েছে, তার ভিউও আকাশছোঁয়া। নতুনত্ব ভিডিয়ো বানাতে অনেকেই দ্বারস্থ হয়েছেন কৃত্রিম বুদ্ধিমত্তার। কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা পরিচালিত বিভিন্ন অ্যাপ্লিকেশনকে কাজে লাগিয়ে অ্যানিমেশন ভিডিয়োও তৈরি করা যাচ্ছে। তা করেই প্রচুর টাকা রোজগার করছেন অনেকে।

বর্তমান যুগে অ্যানিমেশন নির্ভর ভিডিয়োও চাহিদাও বেড়েছে। তা করে অনেক ইউটিউবারই নিজেদের কনটেন্টে নতুনত্ব আনার চেষ্টা করছেন। তবে এই ভিডিয়ো বানাতে ভিডিয়ো এডিটরের পিছনে খরচ করার দরকার নেই। কৃত্রিম বুদ্ধিমত্তার সৌজন্যে তা সহজেই হলে যাচ্ছে।

যেমন, Virbo নামের একটি সাইটে কৃত্রিম বুদ্ধিমত্তা ভিডিয়ো তৈরি করে দেয়। সেখানে গিয়ে যেমন বিভিন্ন চরিত্র বেছে নেওয়া যায়। লেখার মাধ্যমে নির্দেশ নিয়ে ভিডিয়ো তৈরি কর হয় সেখানে। তাই মনের পছন্দের ভিডিয়ো পেতে ঠিক মতো কম্যান্ড দেওয়া আবশ্যক। আপনি যদি কম্যান্ডের বিষয়ে না জানেন তাতেও অসুবিধা নেই। কী ধরনের কম্যান্ড দিতে হবে, তা চ্যাট জিটিপি থেকেই জেনে নিতে পারবেন আপনি।

এ ভাবে কৃত্রিম বুদ্ধিমত্তার সহায়তায় নতুন ধরনের ভিডিয়ো বানিয়ে তা আপলোড করতে পারবেন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। তা করেই রোজগার হতে পারে টাকা। কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্য নিয়ে রোজগারের নতুন উপায়ও খুঁজে পেতে পারেন আপনি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed