এক সন্ধ্যা নয়, মাত্র এক মিনিটে উর্বশীর আয় শুনলে আঁতকে উঠবেন – Bengali News | Do you know how much urvashi rautela charge for a minute performance

0

উর্বশী রাউটেলা, বরাবরই চর্চার কেন্দ্রে জায়গা তাঁর পাকা। দেশ থেকে বিদেশ, একের পর এক ফ্যাশন উইকে যাঁর উপস্থিতি থাকে নজ়র কাড়া, সেই মডেল তথা অভিনেত্রীকে নিয়েই চর্চা থাকে তুঙ্গে। না, বলিউডের পর্দায় তিনি সেভাবে পসার জমাতে পারেননি। তবে একের পর এক আন্তর্জাতিক মঞ্চে তাঁর উপস্থিতি সর্বদাই থাকে চোখে পড়ার মতো। মডেলিং কেয়িরারে তিনি অন্যতম সফল। তাঁর ডান্স পার্ফমেন্সের ভক্ত নেহাতই কম নয়। আর তাই তাঁর পারিশ্রমিকের অঙ্কও নেহাতই কম নয়। উর্বশী বরাবরই নিজের কাজের বিষয় ভীষণ সচতেন। তাঁর বিভিন্ন ক্ষেত্রে যোগাযোগও বেশ পক্ত। তাই বিশ্ব সুন্দরীর মঞ্চে তাঁকে বিচারক হিসেবেও পাওয়া যায়।

এই অভিনেত্রীকে দিয়ে যদি একটি পারফর্ম করাতে হয়, তবে কত কোটি টাকা তাঁকে পারিশ্রমিক দিতে হয় জানেন? মোটের ওপর ১ কোটি টাকা। আর পারিশ্রমিকের অঙ্ক প্রকাশ্যে আসা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। একের পর এক নেটিজ়েনদের কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই খবরে বর্তমানে কটাক্ষের ঝড়। চবে চমক এখানেই শেষ নয়, তিনি কেবল একটি শো করতে ১ কোটি নেন না। বরং এক মিনিট পারফর্মেন্সের জন্য ১ কোটি দাবি করে থাকেন তিনি। সেক্ষেত্রে যদি ১০ মিনিটের পারফর্ম হয়, তবে ১০ কোটি টাকা দাঁড়াবে তাঁর পারিশ্রমিকের অঙ্ক।

এই খবরটিও পড়ুন

এই নিয়ে কটাক্ষ তুঙ্গে উঠতে এবার মুখ খুললেন অভিনেত্রী তথা মডেল, জানালেন, এটা তো ভাল কথা, প্রতিটা অভিনেতা-অভিনেত্রীর সাফল্যের মুখ দেখা উচিত। যদিও উর্বশীর এই যুক্তি মানতে নারাজ নেটিজেনরা। তাঁরা স্পষ্টই বলে বসেন, অভিনয়টাই তো খুঁজে পাওয়া যায় না। কেউ লিখলেন, এখনও পর্যন্ত ঋষভ পন্থ ওকে গুরুত্ব দিচ্ছেন। কেউ আবার লিখলেন, এক আত্মকেন্দ্রিক হওয়ার ৫০ টাকা কেটে নেওয়া উচিত।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed