অনুপমের জন্য লাগামছাড়া উন্মাদনা, বড় দুর্ঘটনা দেগঙ্গায়, জখম ৫ – Bengali News | Anupam roy show in deganga got cancelled due to excessive crowd

0

 

অনুপম রায়ের ভক্ত সংখ্যা কম নয়। তাঁকে একবার সামনে থেকে দেখতে পাওয়ার ইচ্ছে যে ছাপিয়ে যাবে সমস্ত কিছুকে তা বোধহয় ভাবতে পারেনু দেগঙ্গা। ভাবতে পারেননি খোদ অনুপম রায়ও। তবে এমনই এক অনভিপ্রেত ঘটনা ঘটে গেল সেখানে। বেড়াচাপা বীণাপানি স্কুল সংলগ্ন দেবালয় স্পোর্টিং ক্লাবের ময়দানে চলতি মাসের ২২তারিখ শুরু হয়েছিল বইমেলা। সেই বইমেলাতেই শনিবার রাতে অনুপমের শো ছিল। অনুপম আসছেন জেনে দুপুর থেকেই ভিড় বাড়তে থাকে ক্রমশ। সন্ধে হতেই মাঠের যা ধারণ ক্ষমতা তার থেকে তিনগুণ বেশি সংখ্যক মানুষ সেখানে ভিড় জমান। একসময় মূলফটকে ব্যারিকেড করে দেওয়া হলেও লাভ হয়নি। হুড়মুড়িয়ে সবাই ঢুকতে গিয়ে ঘটে বিপত্তি। পদপিষ্ট হওয়ার ভয়ে অনেকেই ছোটাছুটি করে পালাতে গেলে জখম হন ৫ জন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও কোনও হতাহতের খবর নেই। একটা সময় পরিস্থিতি এতটাই হাতের বাইরে চলে যায় যে ডাকতে হয় পুলিশও। স্বেচ্ছাসেবকদের মধ্যে আহত হন তিন জন। পুলিশ এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও অনুপমের আর অনুষ্ঠান করা হয়নি সেখানে। ব্যর্থ মনোরথ হয়েই ফিরে যান উৎসাহিত জনতা।

এ নিয়ে একটি বিবৃতি দিয়েছেন অনুপম নিজেও। সামাজিক মাধ্যমে ঘটনার উল্লেখ করে তিনি লেখেন, ” প্রত্যেক দেগঙ্গাবাসীকে জানাই আমাদের তরফ থেকে আন্তরিক ভালবাসা। আজকের ঘটনা খুবই দুর্ভাগ্যজনক। কিন্তু যে উন্মাদনার প্রতিশ্রুতি আজ দূর থেকে দাঁড়িয়ে, কিছুটা হলেও আন্দাজ করতে পেরেছি, সেই স্বাদ পুরোপুরি পেতে আমরা আবার আসব। খুব শিগ্গির আমরা মুখোমুখি হব আরও বড় মাঠে। মেলা কর্তৃপক্ষ আগামী কনসার্টের তারিখ জানিয়ে দেবে। তাই একদম মন খারাপ নয়, বাড়িয়ে দাও তোমার হাত।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed