Weekly Horoscope 1st to 7th December, 2023: নয়া বছরের গোড়াতেই বদলে যাবে ৬ রাশির ভাগ্য! কেমন কাটবে গোটা সপ্তাহ, জানুন রাশিফল

0

Weekly Horoscope 1st to 7th December, 2023: নয়া বছরের গোড়াতেই বদলে যাবে ৬ রাশির ভাগ্য! কেমন কাটবে গোটা সপ্তাহ, জানুন রাশিফল

তুলা রাশি

সপ্তাহের শুরুতে আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু ভালো খবর পাবেন। অথবা আপনি আপনার শ্বশুর বাড়িতে যাওয়ার সুযোগ পাবেন। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সপ্তাহের মাঝামাঝি আপনার ব্যবসায় নতুন চুক্তি হবে। নয়তো নতুন জোট গঠন করা হবে। যার কারণে আপনার ব্যবসা গতি পাবে। চাকরিতে চাকরদের সুখ বাড়বে। আপনার স্ত্রী চাকরি পাওয়ার একটি শুভ লক্ষণ পাবেন। সপ্তাহের শেষে রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। পরিবারে কোনো শুভ ঘটনা ঘটতে পারে। ব্যবসায়িক সফর সফল হবে। বিদেশ যাত্রা বা দূর যাত্রার সম্ভাবনা থাকবে। কিছু গুরুত্বপূর্ণ অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আদালতের কাজে সাফল্য পাবেন। ছাত্রদের মধ্যে আনন্দ বিরাজ করবে। শ্রমিক শ্রেণীর উচিত তাদের কাজ সততার সাথে করা। অন্যথায় অসুবিধার সম্মুখীন হতে হবে।

আর্থিক অবস্থা:- সপ্তাহের শুরুতে টাকা ও উপহার পাওয়ার সম্ভাবনা থাকবে। ভালো ব্যবসার কারণে সঞ্চিত পুঁজি সম্পদ বৃদ্ধি পাবে। জমি, ভবন, যানবাহন কেনার পরিকল্পনা সফল হবে। সত্তা মধ্যমে, আপনি আপনার পুরানো গাড়ি বিক্রি করে একটি নতুন যান কিনতে পারেন। ছেলেমেয়েদের উচ্চশিক্ষায় অনেক টাকা খরচ হতে পারে। আপনি আপনার কর্মক্ষেত্রে একটি লাভজনক অবস্থান পাবেন। সপ্তাহান্তে সামাজিক অনুষ্ঠানে প্রদর্শনের জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন। অন্যথায় আপনার সঞ্চয় কমে যাবে। কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য প্রয়োজনীয় তহবিল সংগ্রহে অসুবিধার সম্মুখীন হবেন।

মানসিক অবস্থা: সপ্তাহের শুরুতে সঙ্গীর কাছ থেকে প্রেমের প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। পিতামাতার সাথে অমিলনযোগ্য মতপার্থক্য হতে পারে। সত্তার মধ্যবর্তী কোনো তৃতীয় ব্যক্তির কারণে প্রেমের সম্পর্কে সন্দেহ-সংশয় বাড়বে। পরিবারের সদস্যদের সহযোগিতায় বিবাহ সংক্রান্ত কাজে আসা বাধা দূর হবে। সপ্তাহের শেষে বিবাহিত জীবনে কিছু সুখকর ঘটনা ঘটতে পারে। প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠতা থাকবে। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। দূর দেশ থেকে কোনো আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পাবেন।

স্বাস্থ্যের অবস্থা: সপ্তাহের শুরুতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও বড় সমস্যা হওয়ার সম্ভাবনা কম। সর্দি, কাশি ইত্যাদি অসুখের ক্ষেত্রে দ্রুত চিকিৎসা নিন। সপ্তাহের মধ্যভাগে স্বাস্থ্য নিয়ে কিছুটা উত্তেজনা থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা গুরুতর হতে পারে। তাই স্বাস্থ্যের প্রতি অসতর্ক হবেন না। সপ্তাহের শেষে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। পেট সংক্রান্ত রোগ থেকে মুক্তি পাবেন। অপারেশন ইত্যাদি ক্ষেত্রে আপনার অপারেশন সফল হবে। স্বাস্থ্য সুবিধা পাবেন।

প্রতিকার: শনিবার সুন্দরকাণ্ড পাঠ করুন। অথবা শনি চালিসা পাঠ করুন। শনিদেব সম্পর্কিত অনেক জিনিস দান করুন।

বৃশ্চিক রাশি

সপ্তাহের শুরুতে চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। সরকারি ক্ষমতায় থাকা ব্যক্তিরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। ব্যবসায় বাবার কাছ থেকে সহযোগিতা ও সাহচর্য পাবেন। নতুন ব্যবসা শুরু করার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। বিজ্ঞান ও গবেষণার কাজে নিয়োজিত ব্যক্তিরা সরকারের সহযোগিতা পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার যেকোনো ইচ্ছা পূরণ হবে। সামাজিক কাজে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠ হতে হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা বিদেশে যাওয়ার সুযোগ পাবেন। সপ্তাহের শেষে, কর্মক্ষেত্রে নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। আদালত বিবাদ থেকে মুক্তি পাবেন। ব্যবসা ও শিল্প পরিকল্পনায় পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সহায়তা পাবেন। পড়ালেখা নিয়ে শিক্ষার্থীদের মধ্যে কিছুটা বিভ্রান্তি থাকবে। কারিগরি কাজে দক্ষ ব্যক্তিরা কাজ পেতে বাধার সম্মুখীন হবেন। অ্যালকোহল পান করার পরে গাড়ি চালাবেন না। অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে।

অর্থনৈতিক অবস্থা: সপ্তাহের শুরুতে সঞ্চিত মূলধন বৃদ্ধি পাবে। আপনি আপনার পিতার কাছ থেকে একটি মূল্যবান উপহার পেতে পারেন। ব্যবসায় আপনার জীবন সঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন। যা থেকে আপনি সুবিধা পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে বিলাসবহুল জিনিসের জন্য বেশি অর্থ ব্যয় হতে পারে। আয় কম ব্যয় বেশি এমন অবস্থা থাকবে। সন্তানদের অযথা ব্যয়ের ফলে অর্থের অপচয় হবে। সপ্তাহের শেষে ব্যবসা কিছুটা মন্থর হবে। চাকরিতে অর্থ লেনদেন নিয়ে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে বিবাদ হতে পারে। যার কারণে আপনার টাকা পাওয়া বন্ধ হয়ে যাবে। পুঁজি বিনিয়োগের পরিকল্পনা সফল হবে।

মানসিক অবস্থা: সপ্তাহের শুরুতে প্রেমের সম্পর্ক সুখকর হবে। আপনি আপনার সঙ্গীর সাথে গান, সঙ্গীত এবং বিনোদন উপভোগ করবেন। দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর দূরত্বের অবসান ঘটবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে কোনও শুভ অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ পাবেন। বিপরীত বন্ধুর সাথে ঘনিষ্ঠতা বাড়বে। প্রেমের সম্পর্কে তাড়াহুড়ো করবেন না। আপনার সঙ্গীর অনুভূতি বুঝুন। তারপর বিষয়টি সামনে নিয়ে যান। বিবাহিত জীবনে সন্তানদের হস্তক্ষেপের কারণে সৃষ্ট মানসিক চাপ দূর হবে। সপ্তাহের শেষে তৃতীয় ব্যক্তির কারণে প্রেমের সম্পর্কে দূরত্ব বাড়তে পারে। সন্দেহ ও সংশয় সম্পর্কের টানাপোড়েন বাড়বে। তাই একে অপরের অনুভূতি বুঝুন। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। বিবাহিত জীবনে, জীবনসঙ্গীর সঙ্গে অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলুন। অন্যথায় আপনার জীবনসঙ্গী আপনাকে ছেড়ে আপনার থেকে দূরে চলে যেতে পারে। আপনার সন্তানদের কাছ থেকে প্রত্যাশিত সমর্থন না পাওয়ার কারণে আপনি অসুখী থাকবেন।

স্বাস্থ্যের অবস্থা: সপ্তাহের শুরুতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও বড় সমস্যা হওয়ার সম্ভাবনা কম। আপনি অতীতে যে গুরুতর রোগে ভুগছিলেন তা থেকে মুক্তি পাবেন। আবহাওয়াজনিত রোগ সম্পর্কে সতর্ক থাকুন। সপ্তাহের মাঝামাঝি কিছু বড় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। অতএব, আপনি কিছু সংক্রামক রোগের শিকার হতে পারেন। স্বাস্থ্যের প্রতি পূর্ণ যত্ন নিন। সপ্তাহের শেষে অপারেশন ইত্যাদি থাকলে স্বাস্থ্যের দ্রুত উন্নতি হবে। হৃদরোগ ও রক্তজনিত রোগে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসার জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। পরিবারের সদস্যের খারাপ স্বাস্থ্য আপনার জন্য চিন্তার কারণ হবে।

প্রতিকার:-মঙ্গলবার দক্ষিণ দিকে মুখ করে হনুমানজির পুজো করুন। হনুমানজীকে ছোলা নিবেদন করুন।

ধনু রাশি

সপ্তাহের শুরুতে এমন কিছু ঘটনা ঘটতে পারে। মন ও মস্তিষ্কে গভীর প্রভাব ফেলতে পারে। ব্যবসায় কোনও বাধার কারণে ব্যবসা ক্ষতিগ্রস্ত হবে। চাকরির জন্য এখান থেকে ওখানে ঘুরে বেড়াতে হবে। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আপনার পিতার কাছ থেকে প্রত্যাশিত সমর্থন না পাওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। সপ্তাহের মধ্যভাগে পরিস্থিতির উন্নতি হবে। চাকরিতে অগ্রগতি হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে কোনো বাধা দূর হবে। ব্যবসায় পরিবারের কোনও সদস্যের কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। শিল্পে নতুন চুক্তি হবে। যানবাহন কেনার পরিকল্পনা সফল হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতির পাশাপাশি নতুন দায়িত্ব পাবেন। সপ্তাহের শেষে, আপনি দীর্ঘ দূরত্বের যাত্রা বা বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন। রাজনীতিতে আপনার দক্ষ নেতৃত্বের প্রশংসা করা হবে।

অর্থনৈতিক অবস্থা: সপ্তাহের শুরুতে ব্যাংকে জমা মূলধন বৃদ্ধি পাবে। বন্ধুর কাছ থেকে প্রত্যাশিত আর্থিক সহায়তা পাবেন। চাকরিতে অধস্তনরা উপকারী প্রমাণিত হবেন। পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদ পরিবারের সিনিয়র সদস্যদের হস্তক্ষেপে মিটে যাবে। কোনও শুভ কর্মসূচীতে আপনার সামর্থ্যের চেয়ে বেশি অর্থ ব্যয় করার চেষ্টা করবেন না। অন্যথায় আর্থিক সংকট দেখা দেবে। সপ্তাহের মধ্যভাগে ব্যবসায় কিছুটা গতি আসবে। যার কারণে আর্থিক লাভ হবে। আর্থিক লেনদেনে বিশেষ যত্ন নিন। কড়া শব্দ ব্যবহার করলে সম্পর্ক নষ্ট হবে। সপ্তাহের শেষে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অর্থ ও গহনা পাবেন। বৈদেশিক চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আর্থিকভাবে লাভবান হবেন। চাকরিতে নতুন দায়িত্বের কারণে আয় বাড়বে।

মানসিক অবস্থা: সপ্তাহের শুরুতে আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু শুভ অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ পাবেন। প্রেমের সম্পর্কে অবিশ্বাস ও সন্দেহ বাড়তে দেবেন না। সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব বাড়বে। একে অপরের প্রতি আস্থা বজায় রাখুন। আপনার কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা এবং সঙ্গ পেয়ে আপনি অভিভূত হবেন। পরিবারে আপনার হস্তক্ষেপ সপ্তাহের মাঝামাঝি উত্তেজনার অবসান ঘটাবে। দাম্পত্য জীবনে অন্যের কথা শুনে নিজেদের মধ্যে ঝগড়া করবেন না। আপনি যদি একে অপরের সাথে ঝগড়া করতে থাকেন তবে আপনার মধ্যে ঝগড়াকারী ব্যক্তি এটির সুযোগ নেওয়ার চেষ্টা করবে। সপ্তাহের শেষে প্রিয় মানুষটি দূর দেশ থেকে বাড়ি ফিরে আসবে। যার কারণে পরিবারে সুখ-শান্তি থাকবে।

স্বাস্থ্যের অবস্থা : সপ্তাহের শুরুতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি যদি ইতিমধ্যেই কোনো কঠিন রোগে ভুগছেন। তাই আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। পেট ব্যথা, জ্বর, কান ব্যথা ও মৌসুমি রোগ হতে পারে। অতিরিক্ত অ্যালকোহল সেবনের ফলে রাস্তায় মারাত্মক দুর্ঘটনা ঘটতে পারে ও আপনাকে হাসপাতালে ভর্তি হতে হতে পারে। প্রেমের সম্পর্কের একজন সঙ্গীর স্বাস্থ্যের অবনতি হলে অন্য সঙ্গী বিশেষ যত্ন নেবেন। যা আপনাকে দ্রুত সুস্থ হতে সাহায্য করবে। সপ্তাহের মধ্যভাগে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার উৎসাহ ও উদ্দীপনা বৃদ্ধি পাবে। নেতিবাচক চিন্তা এড়িয়ে চলতে হবে। রক্তজনিত রোগের ওষুধ সময়মতো খেতে থাকুন। ওষুধ খেতে ভুল করবেন না। আপনার খাবার এবং পানীয়ের বিশেষ যত্ন নিন। সপ্তাহের শেষে স্বাস্থ্য ভালো থাকবে। নিয়মিত যোগব্যায়াম, ধ্যান ও প্রাণায়াম করতে থাকুন।

প্রতিকার: বুধবার গণেশের পূজা করুন। তাদের নিবেদন করুন বুন্দি লাড্ডু ও দূর্বা।

মকর রাশি

সপ্তাহের শুরুতে আদালতের বিষয়ে সাফল্য আসবে। কর্মক্ষেত্রে বিরোধীরা পরাজিত হবেন। ঋণ নেওয়ার পরিকল্পনা সফল হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। গবেষণামূলক কাজ করা ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের সমস্যার সমাধান নিজে খুঁজে বের করার চেষ্টা করুন। অন্যের উপর নির্ভর করবেন না। সপ্তাহের মাঝামাঝি ঘনিষ্ঠ বন্ধুদের সমর্থন পাওয়ার সম্ভাবনা থাকবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। যানবাহন কেনার ইচ্ছা পূরণ হবে। বাধা ও সমস্যার সমাধান করতে হবে। সপ্তাহের শেষে চাকরি বদলির সম্ভাবনা থাকবে। কোনো কারণ ছাড়াই অপমান হতে পারে। আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে। তীর্থযাত্রায় যেতে পারেন।

আর্থিক অবস্থা: সপ্তাহের শুরুতে বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। আপনি মাতা-দাদি, দাদা-দাদি ইত্যাদির কাছ থেকে টাকা এবং উপহার পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্যের সাথে আর্থিক লাভ হবে। কোনো প্রতিপক্ষ বা শত্রুর কারণে সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সপ্তাহের মধ্যভাগে আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি সঙ্গীর কাছ থেকে অর্থ এবং উপহার পাবেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যের সুবিধা পাবেন। নতুন বন্ধু ব্যবসায় লাভজনক প্রমাণিত হবে। আপনার সামর্থ্য অনুযায়ী পরিবারের কোনো শুভ অনুষ্ঠানে অর্থ ব্যয় করুন। ঋণ নিয়ে খরচ করা ভবিষ্যতের জন্য ভালো নয়। সপ্তাহের শেষে কিছু ব্যবসায়িক ভ্রমণ হবে। যার কারণে আর্থিক লাভ হবে। কাউকে ধার দেওয়া টাকা ফেরত দেওয়া হবে।

মানসিক অবস্থা: সপ্তাহের শুরুতে পরিবারের সঙ্গে কোনো পর্যটন স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকবে। পরিবারের সদস্যদের সাথে সমন্বয় বজায় রাখুন। অন্যথায় পারস্পরিক মতভেদ ইত্যাদি দেখা দিতে পারে। আপনার আচরণ ভাল রাখুন। গান-নাচ ইত্যাদি ক্ষেত্রে আগ্রহ বাড়বে। প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠতা থাকবে। বিবাহের জন্য যোগ্য ব্যক্তিরা তাদের বিবাহ সম্পর্কিত সুখবর পাবেন। সপ্তাহের মাঝামাঝি, প্রেমের ক্ষেত্রে ধৈর্য্য ধারণ করুন, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হবে। বিবাহিত জীবনে একে অপরের প্রতি বিশেষ আকর্ষণ এবং ভালবাসার অনুভূতি থাকবে। কর্মক্ষেত্রে আপনার কথা ও রাগ নিয়ন্ত্রণ করুন। অন্যথায় অনর্থক বিবাদ হতে পারে। সপ্তাহের শেষে শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। অধ্যয়ন আরো মনোযোগ প্রয়োজন.

স্বাস্থ্যের অবস্থা :– সপ্তাহের শুরুতে শারীরিক স্বাস্থ্য ভালো যাবে না। তবে মানসিক স্বাস্থ্যের আরও বেশি মনোযোগ দেওয়া দরকার। নেতিবাচকতা এড়িয়ে চলুন। যৌন রোগে আক্রান্ত ব্যক্তিদের তাদের স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে। আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ ও উত্তেজনা থাকবে। সপ্তাহের মাঝামাঝি কিছু গুরুতর রোগ ব্যথা ও কষ্টের কারণ হবে। ঘাড় সংক্রান্ত সমস্যাকে হালকাভাবে নেবেন না অন্যথায় সমস্যা বাড়তে পারে। অ্যালকোহল খাওয়ার পরে দ্রুত গাড়ি চালাবেন না। অতিরিক্ত অ্যালকোহল সেবন এড়িয়ে চলুন। অন্যথায় আপনার কিডনি সংক্রান্ত সমস্যা বাড়বে। সপ্তাহের শেষে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে একে অপরের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। নিয়মিত যোগব্যায়াম, ধ্যান ও প্রাণায়াম করতে থাকুন।

প্রতিকার: উদীয়মান চাঁদকে নমস্কার করুন।

কুম্ভ রাশি

সপ্তাহের শুরুতে কোনো বন্ধু আপনাকে ভালোবাসবে। ঘনিষ্ঠ সম্পর্কের মধ্যে কিছুটা সময় কাটবে। যারা প্রেমের বিয়ের পরিকল্পনা করছেন তাদের বাবা-মায়ের সাথে কথা বলার চেষ্টা করা উচিত। এর জন্য এখনই উপযুক্ত সময়। কর্মক্ষেত্রে চলমান শত্রুতা বন্ধুত্বে পরিণত হবে। চাকরি বা চাকরির সন্ধানে আপনাকে যেতে হতে পারে দূর দেশে বা বিদেশে। সপ্তাহের মাঝামাঝি সময়টি সমান, উপকারী এবং শান্তিময় হবে। তবে বেশি পরিশ্রম করলেও সেই অনুপাতে ফল পেতে বাধা আসবে। রাজনীতিতে আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করে গুরুত্বপূর্ণ পদ পেতে সফল হবেন। ঊর্ধ্বতন আত্মীয়দের হস্তক্ষেপে পুরনো কোনো বিবাদ মিটে যাবে। আদালতে মামলার সিদ্ধান্ত আপনার পক্ষেই আসবে। সপ্তাহের শেষে, আপনাকে আপনার কর্মক্ষেত্রে বাধা এবং সমস্যার সম্মুখীন হতে হবে।

অর্থনৈতিক অবস্থা: সপ্তাহের শুরুতে আর্থিক অবস্থার উন্নতি হবে। আর্থিক পুঁজি ইত্যাদি বিনিয়োগ করবেন না। ব্যবসায় আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। সন্তানদের দিক থেকে আর্থিক সাহায্য পাবেন। চাকরিতে আপনার অধীনস্থদের সাথে সমন্বয় স্থাপন করলে আপনি অর্থ পাবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটে ধন-সম্পত্তি বৃদ্ধি পাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনি কিছু মূল্যবান সমাধান পাবেন। আপনি সপ্তাহের মাঝামাঝি সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। তবে সম্পত্তি ক্রয়-বিক্রয়ের সিদ্ধান্ত সাবধানে নিন। হুট করে কোনো সিদ্ধান্ত নেবেন না। গাড়িটি হঠাৎ বিকল হয়ে যেতে পারে। যার কারণে অনেক টাকা খরচ হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনার জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। যার পেছনে অনেক টাকা খরচ হবে। সপ্তাহের শেষে আপনি বিলাসিতায় প্রচুর অর্থ ব্যয় করবেন।

মানসিক অবস্থা: সপ্তাহের শুরুতে পিতামাতার কাছ থেকে সুখ এবং সমর্থন বৃদ্ধি পাবে। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রেমের বিবাহের পরিকল্পনা করা ব্যক্তিদের একে এগিয়ে নেওয়ার আগে একে অপরকে সঠিকভাবে পরীক্ষা করা উচিত এবং সম্পর্কের জন্য আরও সময় দেওয়া উচিত। তাড়াহুড়া করা এড়িয়ে চলুন। নইলে ব্যাপারটা নষ্ট হয়ে যাবে। সন্দেহ ও ব্রহ্ম এড়িয়ে চলুন। অন্যথায় আপনার সম্পর্ক দুর্বল হয়ে যাবে। ঘরোয়া জীবনে তৃতীয় ব্যক্তির কারণে উদ্ভূত উত্তেজনার অবসান হবে। সপ্তাহের মাঝামাঝি বিবাহিত জীবনে মধুরতা থাকবে। নিঃসন্তান লোকেরা সন্তান ধারণকে মিস করবে। পরিবারের সাথে একটি আনন্দদায়ক এবং আরামদায়ক ভ্রমণ হবে। শ্বশুরবাড়ির কাছ থেকে ভালো খবর পাবেন। প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠতা থাকবে। সপ্তাহের শেষে, আপনার কঠোর কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত। তা না হলে অহেতুক বিতর্ক সম্পর্কের দূরত্ব বাড়াবে।

স্বাস্থ্যের অবস্থা: সপ্তাহের শুরুতে সন্তানের স্বাস্থ্য নিয়ে কিছুটা চাপ থাকতে পারে। আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়া উচিত। জয়েন্টে ব্যথা এবং পেট সংক্রান্ত সমস্যা সম্পর্কে সতর্ক থাকুন। প্রেমের সম্পর্কে একে অপরের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেবেন। শারীরিক স্বাস্থ্যের চেয়ে মানসিক স্বাস্থ্যের যত্ন নিন। অন্যথায় আপনি মারাত্মক কোনও মানসিক রোগের শিকার হতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আপনার স্বাস্থ্যের দ্রুত উন্নতি হবে। অ্যালকোহল সেবন করার পরে উচ্চ গতিতে গাড়ি চালানো এড়িয়ে চলুন। অন্যথায় ভয়াবহ যানবাহন দুর্ঘটনা ঘটতে পারে। সপ্তাহান্তে উঁচু পাহাড় বা গভীর জলে যাওয়া এড়িয়ে চলুন, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। নিয়মিত যোগব্যায়াম, ধ্যান ও প্রাণায়াম করতে থাকুন।

প্রতিকার: আপনার বাড়ির কাছে অশোক গাছ লাগালে বাড়ির অন্যান্য অশুভ গাছের অশুভ প্রভাব দূর হয়। উদীয়মান সূর্যকে অভিবাদন।

মীন রাশি

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে গোপন শত্রু বা প্রতিপক্ষ থেকে সাবধান থাকুন। সাধারণ সংগ্রামের পর অমীমাংসিত কাজ শেষ হবে। বিভ্রান্তিকর পরিস্থিতিতে আপনার ধৈর্য ধরে সিদ্ধান্ত নেওয়া উচিত। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের তাদের অবস্থান পরিবর্তন করতে হতে পারে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের তাদের অবস্থান পরিবর্তন করতে হতে পারে। কর্মক্ষেত্রে কর্মচারীদের সুখ বাড়বে। কোনো গুরুত্বপূর্ণ কাজে অতিরিক্ত বিলম্ব হলে অধৈর্যতা বাড়বে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। রাজনীতিতে আপনি যাকে সবচেয়ে বেশি বিশ্বাস করেন সে আপনাকে বিশ্বাসঘাতকতা করতে পারে। সপ্তাহের মাঝামাঝি ব্যবসায়িকদের জন্য উত্থান-পতন থাকবে। চাকরিজীবীরা চাকরিতে সাধারণ সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকরির সন্ধান সপ্তাহের শেষে শেষ হবে। চাকরিতে অগ্রগতি হবে। আপনি কিছু গুরুত্বপূর্ণ অভিযানের কমান্ড পাবেন। ব্যবসায় কিছু পরিবর্তন হতে পারে।

আর্থিক অবস্থা: সপ্তাহের শুরুতে আপনি আপনার মায়ের কাছ থেকে অর্থ এবং উপহার পাবেন। জমি ক্রয়-বিক্রয় থেকে আর্থিক লাভ হবে। দালালি, দাপটের রাজনীতি ইত্যাদির মাধ্যমে অর্থ লাভ হবে। বিলাস দ্রব্যের ব্যবসায় জড়িত ব্যক্তিরা অর্থ পাবেন। ট্রাভেল এজেন্সি, ট্যাক্সি ইত্যাদির সাথে যুক্ত ব্যক্তিরা বকেয়া টাকা পাবেন। সপ্তাহের মধ্যভাগে প্রেমের সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়বে। সঞ্চিত পুঁজি ব্যয় করা হবে শিশুদের লেখাপড়ায়। ব্যবসায় বিলাসিতায় বেশি অর্থ ব্যয় হবে। সামর্থ্য অনুযায়ী সামাজিক কাজে ব্যয় করা উত্তম হবে। প্রদর্শনের জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন। সপ্তাহের শেষে চাকরিতে পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ির কাছ থেকে অর্থ ও উপহার পাবেন।

মানসিক অবস্থা: সপ্তাহের শুরুতে মায়ের কাছ থেকে দূরে যেতে হতে পারে। যার কারণে মন খারাপ থাকবে। আপনি আপনার পুরানো বাড়ি ছেড়ে একটি নতুন বাড়িতে যেতে পারেন। বিলাসিতা বৃদ্ধি পাবে। গাড়ির আরাম বৃদ্ধির কারণে আপনি অত্যন্ত খুশি বোধ করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে সন্তানদের কাছ থেকে আনন্দ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসার অনুভূতি থাকবে। সন্তান সংক্রান্ত কিছু ভালো খবর পাবেন। পুরনো শত্রুর সঙ্গে পুনরায় মিলিত হওয়া একটি আনন্দদায়ক অনুভূতি হবে। সপ্তাহের শেষে পরিবারে এমন কিছু ঘটনা ঘটতে পারে। যার কারণে পরিবারে আপনার প্রতি আস্থা ও শ্রদ্ধা বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে একে অপরের প্রতি আকর্ষণ ও ভালবাসার অনুভূতি থাকবে। আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে।

স্বাস্থ্যের অবস্থা: সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের কিছুটা অবনতি হবে। আপনি কোনও গুরুতর রোগে ভুগতে পারেন। ভ্রমণের সময় খাবারের বিশেষ যত্ন নিন। পিতামাতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। আজ, আপনার শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি আপনার মানসিক স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি পরিবারের কোনও সিনিয়র সদস্যের অসুস্থতার খবর পাবেন। পায়ে আঘাত পেলে অবিলম্বে চিকিৎসা করান, অন্যথায় অনেক কষ্টের সম্মুখীন হতে হবে। সপ্তাহের শেষে, স্ত্রীর অসুস্থতার কারণে মন অস্থির থাকবে। লুকনো রোগ সমস্যা সৃষ্টি করতে পারে। নিয়মিত যোগব্যায়াম, ধ্যান, প্রাণায়াম, ব্যায়াম ইত্যাদি করতে থাকুন।

প্রতিকার: ১০ জন দরিদ্র মেয়েকে সবুজ কাপড় পরার জন্য দান করুন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed