Vastu Tips for Money: নয়া বছরের প্রথম দিন বাড়ির বাইরে হওযার আগে পার্সে রাখুন এই চকচকে জিনিস, অর্থাভাব ঘুচবে সঙ্গে সঙ্গে – Bengali News | Keep these things in your purse before leaving the house, there will be no shortage of money

0

জীবনে অনেকেই পরিশ্রম করে, রুটিন মেনে উপার্জন করচে চান, কিন্তু তারপরেও প্রাপ্য প্রাপ্তিটুকুও সংসারে আসে না। আবার অনেকের ভাগ্যে কম সময়েই কোটিপতি হওয়ার সম্ভাবনা দেখা যায়। ভাগ্যের এমন হেরফের সাধারণত লেগেই থাকে। বাস্তুশাস্ত্র মতে, এমন কিছু জিনিস বা নিয়ম রয়েছে, যেগুলি কাছে রাখলে বা মেনে চললে আখেরে লাভবান হতে পারেন অনেকেই। পরিবারে নিয়ে আসে সুখ ও সমৃদ্ধি। তাই বাস্তুশাস্ত্র মতে,  ঘর থেকে যখনই বের হবেন, তখন পার্সের মধ্যে কি্ছু দরকারি জিনিসপত্র রেখে দিলে কখনও অর্থাভাব আসবে না. এমনকি লক্ষ্মীর আশীর্বাদে সংসার থাকবে সবসময় সুখ-সমৃদ্ধিতে ভরপুর।

সাধারণত, পার্স বা মানিব্যাগের মধ্যে টাকা, দরকারি জিনিসপত্র রাখা থাকে। তার জন্যই মানিব্যাগ ব্যবহার করা হয়। মানিব্যাগ বা পার্স রাখার অভ্যেস রয়েছে নারী-পুরুষ, উভয়েরই মধ্যে। তাই বাস্তুশাস্ত্র মতে, পার্সে যদি সবসময় অনেক টাকা-পয়সা রাখতে চান, কখনও যেন পার্সের পকেট খালি না থাকে, তার জন্য এই বাস্তু নিয়মগুলি মেনে চলুন, উপকার পাবেন হাতেনাতে।

বার বার অর্থের সমস্যার সম্মুখীন হলে পার্সের একটি পকেটের মধ্যে লক্ষ্মীর মূর্তি বা কাগজের ছবি রাখা উচিত। মাথায় রাখা উচিত, সময়ের সঙ্গে সঙ্গে এই ছবি পরিবর্তন করা উচিত। যদি তাও না রাখা হয়, তাহলে পার্সের শ্রীযন্ত্র রাখতে পারেন। এর জেরে পার্সে কখনও টাকা-পয়সার অভাব থাকবে না।

এই খবরটিও পড়ুন

পার্স কখনওই খালি থাকবে না

অর্থাভাব ঘোচাতে যদি পার্সের পকেটে গোটা অর্থাৎ অবিচ্ছিন্ন ধানের শীষ রাখেন তাহলে বিশেষ সুবিধা পেতে পারেন।সবসময়ই পার্সে থাকবে গুচ্ছ গুচ্ছ টাকা-পয়সা। পাশাপাশি পার্সের মধ্যে যদি ফটকিরি রাখেন , তাহলে ধনী হওয়া আপনার জন্য অপেক্ষা করছে। কারণ বাস্তুশাস্ত্র অনুসারে, ফটকিরি ইতিবাচক শক্তি আকর্ষণ করে। তাই আজেবাজে জিনিস কেনার আগে ভেবেচিন্তে কাজ করুন।

পার্সে কোন জিনিস একেবারেই রাখবেন না

অনেকেরই পার্সে বিল, রসিদ বা টিকিট ইত্যাদি রাখার অভ্যাস রয়েছে। কিন্তু বাস্তুমতে এই সমস্ত জিনিস পার্সে রাখলে বিবাদ হয় তুঙ্গে। পাশাপাশি পার্সে বিড়ি, সিগারেট, গুটখা ইত্যাদিও রাখা থেকে বিরত থাকা উচিত। মনে রাখবেন রাতে ঘুমনোর সময় কখনওই বালিশের কাছে পার্স রাখবেন না।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed