Vastu Tips: শুধু পুজোর সময়ই নয়, বাস্তুদোষ থেকে মুক্তি পাওয়ার সহজ উপায় হল এই পাতা! – Bengali News | Do these remedies with mango leaves, you will get relief from problem

0

হিন্দু ধর্মে যে কোনও শুভ অনুষ্ঠানে বা পুজোর সময় আম্রপল্লব অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই গাছের পাতা থেকে কাঠ পর্যন্ত শুভ কাজে ব্যবহৃত হয়। হিন্দুধর্ম মতে, আমের পাতা ছাড়া পূজা সম্পূর্ণ হয় না। শুধু পুজোপার্বণেই নয়, আম পাতার প্রতিকারে বাস্তু দোষ থেকে মুক্তি পাওয়া যায় ও সুখ ও সমৃদ্ধি পাওয়া যায়। বাস্তুশাস্ত্রে আম পাতার অনেক প্রতিকারের রয়েছে, যা অনুসরণ করলে জীবনের সমস্ত সমস্যা থেকে মুক্তি পাওয়া যেতে পারে। আম্রপল্লব দিয়ে বাস্তুশাস্ত্র মতে কোন কাজে কীভাবে ব্যবহার করলে মুক্তি পাওয়া যায়, তা জেনে নিন এখানে…

আম পাতার প্রতিকার

দীর্ঘদিন ধরে ঋণের বোঝা বেড়েই চলেছে, তাহলে ১১টি আমের পাতা নিয়ে তুলোয় বেঁধে মধুতে ডুবিয়ে রাখুন। এরপর শিবলিঙ্গের অশোক সুন্দরীকে এই পাতাগুলি নিবেদন করুন। এই প্রতিকার মেনে চললে করলে ঋণের বোঝা থেকে মুক্তি পাওয়া যায় খুব সহজে।

এই খবরটিও পড়ুন

আমের পাতাকে শুভ কাজের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বাড়ির প্রধান দরজায় আমের পাতা ঝুলিয়ে রাখলে পরিবারকে কুনজর থেকে রক্ষা করে। এ ছাড়া ঘরে কোনও নেতিবাচক শক্তিরও প্রবেশ করে না। যার কারণে ঘরে সুখ-সমৃদ্ধি থাকে।

পুজোর সময় ঘরে আম পাতা দিয়ে জল ছিটিয়ে দিন। মনে করা হয়, এতে ব্যক্তির আর্থিক পরিস্থিতি উন্নতি লাভ করে।

জীবনে যে কোনও ধরনের সমস্যার সম্মুখীন হলে আম গাছের শিকড়ে জল নিবেদন করে, গাছটিকে প্রণাম করতে হবে। এই প্রতিকার মেনে চললে জীবনের সমস্যা দূর হবে ও শীঘ্রই সাফল্যের পথ খুঁজে পাওয়া যাবে।

ভগবান হনুমান আম পাতা, ফল হিসেবে খুব পছন্দ করেন। একটি আমের পাতায় চন্দন দিয়ে জয় শ্রী রাম লিখে হনুমানজিকে নিবেদন করুন।এমনটা করা হলে হনুমানজির আশীর্বাদ সর্বদা আপনার উপর বর্ষিত হবে বলে মনে করা হয়।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed