PM Narendra Modi: ‘প্রতিটি গরিব মানুষ জানেন, মোদী দায়িত্ব থেকে পিছপা হয় না’ – Bengali News | PM Narendra Modi says People Don’t Need Mili juli Sarkar, Their Choice is BJP

0

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।Image Credit source: PTI

নয়া দিল্লি:  মিলি-ঝুলি সরকার নয়, দেশের মানুষের পছন্দ বিজেপিই (BJP)। লোকসভা নির্বাচনের আগেই সাফ বার্তা দিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। শুক্রবার তিনি বলেন, “সাধারণ মানুষ বুঝতে পেরেছেন যে মিলি-ঝুলি সরকারের যুগ চলে গিয়েছে। এই ধরনের সরকার ভারতের খারাপ ভাবমূর্তি তৈরি করেছে বিশ্বের কাছে।”

ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “মিলি-ঝুলি সরকারের অস্থিরতার কারণে আমরা ৩০ বছর হারিয়েছি। সাধারণ মানুষ দেখেছে সুশাসনের অভাব, তুষ্টির রাজনীতি ও দুর্নীতি। বিশ্বের কাছে দেশের খারাপ ভাবমূর্তি তৈরি হয়েছে। তাই খুব স্বাভাবিকভাবেই জনগণের পছন্দ বিজেপিই।”

প্রধানমন্ত্রী মোদী বলেন, “নির্বাচনে জেতার জন্য আমার কোনও প্রতিশ্রুতি নয়, বরং গরিব মানুষদের বিশ্বাসই জিতিয়েছে। আজ, প্রতিটি গরিব মানুষ জানেন যে মোদী কখনও তাঁর দায়িত্ব থেকে পিছিয়ে আসে না। গরিব মানুষের এই বিশ্বাসই আমায় শক্তি দেয় যে আমি নিজে ক্লান্ত হয়ে গেলেও, নিজের সীমা পেরিয়েও কাজ করি। আমি এই বিশ্বাসকে ভাঙতে দিতে পারি না।”

প্রধানমন্ত্রী মোদী জানান, ২০৪৭ সালের মধ্যে ভারত উন্নত দেশে পরিণত হবে। আমাদের লক্ষ্য হবে জ্ঞান। জি ফর গরিব, ওয়াই ফর যুব, এ ফর অন্নদাতা এবং এন ফর নারী শক্তি। ২০৪৭ সালের মধ্যে বিকশিত ভারত তৈরি হবে। তিনি বলেন, “১৯২২ সাল থেকে ১৯৪৭ সালের মধ্যে সকলেই স্বাধীনতা আন্দোলনে সক্রিয়ভাবে অংশ নিয়েছিলেন। আমি সেই সময়ের সঙ্গে বর্তমানের মিল পাচ্ছি। স্বাধীনতার শতবর্ষের মধ্যে ভারতকে উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে সকলে সক্রিয়ভাবে অংশ নিচ্ছেন। এই উদ্দীপনাই আমাদের চালিকাশক্তি।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed