Lion in Car: পাকিস্তানেই সম্ভব! গাড়ির ব্যাকসিটে বসে রয়েছে সিংহের ছানা, হতবাক সবাই – Bengali News | Lion cub seen sitting in back seat of car in pakistan netizens says only possible in pakistan

0

গাড়ির ভিতরে সিংহ শাবক।Image Credit source: Instagram

ইসলামাবাদ: গাড়ির ব্যাকসিটে পোষ্য কুকুর বা বিড়ালকে দেখতে পাওয়া অস্বাভাবিক কিছু নয়। পথচলতি লোকজন পোষ্যদের গাড়ির জানালা থেকে উঁকি মারতে দেখে আপ্লুত হয়ে পড়েন অনেকে। কিন্তু গাড়ির ব্যাকসিটে কখনও সিংহ বসে থাকতে দেখেছেন? সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে, চলন্ত গাড়ির ব্যাকসিটে বসে রয়েছে বড়সড় আকারের সিংহ শাবক (Lion Cub)। কুকুরের মতোই সিংহ শাবকও গাড়ি থেকে সামনের পা একটু বের করে রয়েছে। জানালা দিয়ে তাকাচ্ছে এদিক-ওদিক।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ট্রাফিক সিগন্যালে একটি গাড়ি দাঁড়িয়ে, ভিতরে কয়েকজন যুবক বসে। তাদের পাশেই বসে একটি সিংহের শাবক, গলায় মোটা চেন পরানো। এক যুবতী জিজ্ঞাসা করেন, সিংহটির নাম কী? জবাবে যুবক জানান, মুফাসা। যা ‘লায়ন কিং’ সিনেমার অন্যতম চরিত্রের নাম।

এরপরে যুবতী জিজ্ঞাসা করেন, সিংহটির বয়স কত? যুবক জানান, আট মাস। যুবতী ‘হাই মুফাসা’ বললে, তার দিকে ঘুরেও তাকায় মুফাসা।

জানা গিয়েছে, এই ভিডিয়োটি পাকিস্তানের। সেখানেই কোনও পরিবার ওই সিংহ শাবককে পোষ্য হিসাবে রেখেছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয় সেই ভিডিয়ো। ২৭ লক্ষেরও বেশি মানুষ ওই ভিডিয়ো দেখেছেন। এদিকে ওই ভিডিয়ো ঘিরে মিশ্র প্রতিক্রিয়াও তৈরি হয়েছে নেটাগরিকদের মধ্যে। কেউ লিখেছেন, সিংহকে পোষ্য বানানো উচিত নয়, এখুনি জঙ্গলে ছেড়ে দেওয়া উচিত। কেউ আবার লেখেন, সিংহ শাবকটিকে দেখেই বোঝা যাচ্ছে সে কতটা ভীত।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed