Indigo welcomes: অযোধ্যার প্রথম বিমানযাত্রীদের স্বাগত ইন্ডিগোর ক্যাপ্টেনের, কেক কেটে সেলিব্রেশন বিমানবন্দরে – Bengali News | Indigo captain welcomes to first passenger of ayodhya bound plane cake treat in new airport

0

অযোধ্যা বিমানবন্দরে কেক কেটে সেলিব্রেশন প্রথম বিমানযাত্রীদের।

অযোধ্যা: আজ, শনিবার অযোধ্যা বিমানবন্দর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উদ্বোধনের কয়েক ঘণ্টার মধ্যেই অযোধ্যা বিমানবন্দরে নামে ইন্ডিগোর উড়ান। আর অযোধ্যার নতুন বিমানবন্দরে আসা এই প্রথম উড়ানের যাত্রীদের বিশেষভাবে স্বাগত জানালেন ইন্ডিগো বিমানের ক্যাপ্টেন। পাল্টা নয়া বিমানবন্দরে কেক কেটে আনন্দ উদযাপন করেন অযোধ্যা বিমানবন্দরে আগত প্রথম উড়ানের যাত্রীরা।

এদিন দুপুরে দিল্লি থেকে অযোধ্যার উদ্দেশ্যে ইন্ডিগোর প্রথম বিমানটি ছাড়ে। বিমানটি রানওয়ে ছেড়ে মাঝ আকাশে উঠতেই উড়ানের ক্যাপ্টেন আশুতোষ শেখর যাত্রীদের অভিবাদন জানিয়ে বলেন, “এই গুরুত্বপূর্ণ বিমানে কম্যান্ডের দায়িত্ব আমাকে দিয়েছে ইন্ডিগো। এটা আমার কাছে খুব গর্বের বিষয়। এটা ইন্ডিগো ও আমাদের কাছে খুবই আনন্দের।” এরপর বিমানটি অযোধ্যা বিমানবন্দর ওরফে মহর্ষি বাল্মীকি আন্তর্জাতিক বিমানবন্দরে নামতেই বিমানের সকল যাত্রী ও বিমানকর্মীরা একসঙ্গে মিলে কেক কাটেন। বলা যায়, নতুন রূপে গড়ে ওঠা দেশের অন্যতম গুরুত্বপূর্ণ অযোধ্যা বিমানবন্দরের প্রথম বিমানযাত্রী ও বিমানকর্মী হিসাবেই তাঁরা নিজেদের মধ্যে আনন্দ ভাগ করে নেন।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, রাম মন্দিরকে কেন্দ্র করেই নতুন রূপে গড়ে তোলা হয়েছে অযোধ্যা বিমানবন্দর। এই বিমানবন্দরের বাইরের পরিকাঠামো যেমন রাম মন্দিরের আদলে গড়ে উঠেছে, তেমনই ভিতরে দেওয়ালে কারুকাজ ও ছবির মাধ্যমে ফুটে উঠেছে রামায়ণের নানা ঘটনা। তাই রামায়ণ রচয়িতার নামেই এই বিমানবন্দরের নাম দেওয়া হয়েছে মহর্ষি বাল্মীকি আন্তর্জাতিক বিমানবন্দর। এদিন দুপুরে বিমানবন্দরের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপর এদিন থেকেই এয়ার ইন্ডিয়া ও ইন্ডিগোর বিমান পরিষেবা শুরু হয়ে যায়।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed