সিরিয়াল না সিনেমা, বাংলার মাচা-মঞ্চে কোন স্টারদের কদর বেশি? – Bengali News | Serials or films Which stars top macha shows?

0

শীতে যদিও বেশি তবে সারা বছরই কম বেশি গোটা বাংলার বুকে বেশ কিছু শো হয়ে থাকে, যেখানে জনপ্রিয় সেলেবরা দর্শকদের মনোরঞ্জন করতে বেশ কিছুটা সময় দিয়ে থাকেন। মঞ্চে উঠে নিজেদের জনপ্রিয় সংলাপ বলা, কিংবা গান করা, নাচা, সবটাই করে থাকেন তাদের অনুরোধে। ভাললাগার ভালবাসার স্টারের সঙ্গে বেশ কিছুটা সময় কাটিয়ে নেওয়া যাকে বলে। যেখানে সিনেমাস্টারদের যেমন চাহিদা থাকে তুঙ্গে, তেমনই টেলিভিশনের পর্দা থেকে উঠে আসা স্টারদেরও ডাক পড়ে বহু। চলতি কথায় যাকে মাচা শো বলা হয়ে থাকে।

কেউ কেউ এই শো করে থাকেন, কেউ কেউ আবার এই প্রস্তাব ফিরিয়ে দেন। তবে টেলিভিশন স্টার নাকি সিনেমার পর্দা, এই শোগুলোতে কাদের ডাক পড়ে বেশি? এই প্রশ্ন উত্তর খুঁজেছিল একবার ক্যালকাটা টাইমস। বিভিন্নজনের সঙ্গে কথা বলে একটি রিপোর্ট প্রকাশ্যে এনেছিলেন। রচনা বন্দ্যোপাধ্যায়ের চাহিদা সবথেকে বেশি বলেই সূত্রের খবর।

এই রিপোর্ট অনুযায়ী, অধিকাংশ স্টারেরাই এই ধরনের শোয়ে রাজি হয়ে থাকেন। তার জন্য ধার্য্য থাকে নিজ নিজ পারিশ্রমিকও। প্রসেনজিৎ, জিৎ, যিশু সেনগুপ্ত, রচনা বন্দ্যোপাধ্যায়, অঙ্কুশ, মিমি চক্রবর্তী শ্রাবন্তী প্রমুখেরা। অন্যদিকে টেলিভিশন স্টারদেরও ডাক পড়ে। যে বছর যে ধারাবাহিক সবথেকে বেশি জনপ্রিয় হয়, সেই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের সেই বছরে একটি ট্রেন্ড তৈরি হয়।

এই খবরটিও পড়ুন

তবে ছবির স্টারদের যেমন সময় সীমাটা দীর্ঘস্থায়ী, তেমনই আবার ছোটপর্দার স্টারদের জনপ্রিয়তার সঙ্গে চাহিদাও ওঠানাম করে। রোহন, দিতিপ্রিয়া, বিক্রম, ঐন্দ্রিলা, শ্রুতির চাহিদাও থাকে। সৌমিতৃষা কুণ্ডু, অঙ্কিতা মল্লিক, দিব্যজ্যোতি প্রমুখদের চাহিদা এখন বেজায় বেশি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed