‘সম্পর্কে আঘাত পেলেই ভাববেন…’, ইমনের ঠোঁটে প্রেম ভাঙার সুর – Bengali News | Iman chakraborty comments on relationship video goes viral

0

ইমন চক্রবর্তী। গানের জগতে বর্তমানে এক অন্যতম নাম। নয়া গাইকিতে সকলের মন বারবার জয় করেছেন যিনি, সেই সেলেবের কণ্ঠেই এবার প্রেমভাঙার সুর। শীত মানেই জলসা। শীত মানেই কনসার্ট। যেখানে বিভিন্ন স্টারদের উপস্থিত হতে দেখা যায়। প্রিয় গায়ক-গায়িকাদের গান শুনতে, কিংবা প্রিয়স্টারদের বিভিন্ন পারফর্ম দেখতে তাঁরা উপস্থিত হয়ে থাকেন দলে দলে। সম্প্রতি এমনই এক কনসার্টে উপস্থিত হয়েছিলেন ইমন চক্রবর্তী। গায়িকার অন্যতম জনপ্রিয় গান তুমি যাঁকে ভালবাস গাইবার আগেই তিনি এ কী বলে বসলেন? ক্লিপিং পলকে হাতে হাতে ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। কী বললেন তিনি?

ইমন মঞ্চে সকল দর্শকদের উদ্দেশে বলে ওঠেন, আপনাদের যদি কারও মন ভেঙে থাকে তবে সব সময় একটা কথা মাথায় রাখবেন, একটা তালা, একটা চাবি, দুটোই খুব ভাল, শুধু এই চাবিটা এই তালার জন্য নয়। ইমনের এই কথা শোনা মাত্রই ভক্তদের মধ্যে উতেতজনার পারদ বেড়ে যায়। আর ঠিক সেই সময়ই তিনি গেয়ে ওঠেন, তুমি যাঁকে ভালবাস গানটি। সকলেই তাঁর গলায় গলা মিলিয়ে গানটি ধরেন।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, ইমন চক্রবর্তীর স্বামী নীলাঞ্জনের সঙ্গে সুখের সংসার। যদিও কিছু দিন আগে তাঁর নামে রটেছিল অভিযোগ। গুঞ্জন ওঠে প্রাক্তন প্রেমিকের শোভনের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি স্বস্তিকা দত্তের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছে তাঁর। যদিও এই অভিযোগকে সম্পূর্ণ অস্বীকার করে ইমন বলেছিলেন, “আমি চাই ওঁরা ভাল থাকুক। তখনও শোভনের ভাল চেয়েছি এখনও ভাল চাই। স্বস্তিকার-শোভন দু’জনের সঙ্গেই আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি জানি না ব্রেকআপ হয়েছে কিনা, আমি চাই না হোক। আর যা রটেছে আমি জাস্ট পাত্তাও দিতে চাই না। আই অ্যাম হ্যাপিলি ম্যারেড উইথ অ্যা পারফেক্ট হাজব্যান্ড।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed