মোহনবাগানে সইয়ের আগেই ফেডারেশনের দ্বারস্থ চিংলেনসানা! – Bengali News | Indian Football Transfer News: Chinglensana appeals to AIFF before signs for Mohun Bagan

0

কলকাতা: বর্ষবরণের অপেক্ষায় দুই প্রধানের সমর্থকরা। তার কারণ অবশ্যই ট্রান্সফার উইন্ডো। ১ জানুয়ারি থেকে ট্রান্সফার উইন্ডো শুরু হয়ে যাবে। অনেক আগে থেকেই ফুটবলারদের টার্গেট করে রেখেছে দুই প্রধানের কর্তারা। হায়দরাবাদের ঘর ভাঙার লক্ষ্যে আইএসএলের সমস্ত দলগুলো। ইস্টবেঙ্গল যেমন টার্গেট করেছে হিতেশ শর্মা, নিখিল পুজারিকে। তেমনই মোহনবাগান টার্গেট করেছে হায়দরাবাদের চিংলেনসানাকে। মণিপুরি ডিফেন্ডারের সঙ্গে বেশ অনেকদূর কথা এগিয়েছে সবুজ-মেরুনের। তবে এক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াচ্ছে হায়দরাবাদ এফসি। বিস্তারিত রইল TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

চিংলেনসানার সঙ্গে তিন বছরের চুক্তি রয়েছে হায়দরাবাদ এফসির। মণিপুরি ডিফেন্ডার নিজে মোহনবাগানে আসার ইচ্ছে প্রকাশ করলেও, হায়দরাবাদ তাঁকে ছাড়তে রাজি নয়। মোহনবাগান বিশাল অঙ্কের ট্রান্সফার ফি-ও দিতে তৈরি। গত বছর থেকেই হায়দরাবাদ এফসির আর্থিক পরিস্থিতি করুণ। ফুটবলারদের পেমেন্ট করতেও হিমসিম খাচ্ছে নিজামের শহরের ক্লাব। বেশ কয়েকজন ফুটবলারদের বকেয়া রয়েছে।

সূত্রের খবর, বকেয়া চেয়ে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের দ্বারস্থ চিংলেনসানা। ১ কোটি ২০ লাখ টাকা এখনও বাকি। সূত্রের খবর, সেই টাকা না পাওয়াতেই এ বার ফেডারেশনে আবেদন করেছেন মণিপুরি ডিফেন্ডার। ক্লাবের এই সমস্যার কারণে আরও বেশি করে হায়দরাবাদ ছাড়তে চাইছেন চিংলেনসানা।

সূত্রের খবর, তিনি ছাড়া আরও বেশ কয়েকজন ফুটবলার বকেয়া চেয়ে ফেডারেশনে দ্বারস্থ হয়েছেন। প্লেয়ার স্ট্যাটাস কমিটির বৈঠকেই চিংলেনসানার ভাগ্য নির্ধারিত হবে। জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে জার্সি বদল করতে দেখা যেতেই পারে চিংলেনসানাকে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *