নিউ ইয়ারের কাউন্টডাউন শুরু, কম বাজেটেই প্রিয়জনকে উপহার দিন এসব দরকারি গ্যাজেট – Bengali News | Buy these affordable gadgets for new year gifts, check the list

0

নতুন বছরে কাছের মানুষকে কী দেবেন, তা ঠিকই করতে পারছেন না? অথচ হাতে আর মাত্র একটা দিন রয়েছে। তারপরেই নতুন বছর। যদি বেশি বাজেট না থাকে, তাতেও আপনি দুর্দান্ত সব উপহার কিনতে পারবেন। আর উপহার তো এমনই হওয়া উচিত, যা সেই মানুষটি ব্যবহার করতে পারবে। ফলে আপনি আপনার কাছের মানুষটিকে কিছু সস্তার দুর্দান্ত গ্যাজেট দিতে পারেন। দেখে নিন, তালিকায় কী কী রয়েছে।

Logitech H340 হেডফোন

এই বছরের শেষে অ্যামাজনে সেলের মধ্যে হেডফোনগুলিতে বাম্পার ছাড় পাওয়া যাচ্ছে। যদি আপনার কাছের মানুষটি ভিডিয়ো দেখতেবা গান শুনতে পছন্দ করে, তাহলে এটি তার জন্য একটি দুর্দান্ত উপহার। এই হেডফোনটি মাইক এবং নয়েজ ক্যান্সেলেশন ফিচার সহ আসে। আপনি মাত্র 2,595 টাকা ডিসকাউন্ট সহ 3,195 টাকার এই হেডফোনটি কিনতে পারবেন।

এই খবরটিও পড়ুন

Fujifilm Instax Mini 11 ইনস্ট্যান্ট ক্যামেরা

এটি দুর্দান্ত একটি গ্যাজেট। দাম বেশি হলেও এতে অনেক সময়ই অফার পাওয়া যায়। ফলে আপনাকে ওই বেশি দামে কিনতে হবে না। আপনি Amazon-এ 10,000 টাকা দামের ক্যামেরায় 30 শতাংশ ছাড় পেয়ে যাবেন। তারপরে সেই ক্যামেরাটি আপনি মাত্র 6,999 টাকায় কিনতে পারবেন। ফলে আপনি যাকে এটি উপহার দিতে চান, তিনি যদি ছবি তুলতে পছন্দ করেন, তাহলে এটি একটি দুর্দান্ত উপহার। এর সবচেয়ে বড় সুবিধা হল, আপনি এতে ছবি তোলার সঙ্গে সঙ্গেই পেয়ে যাবেন। অর্থাৎ এটি ফটো আকারে বেরিয়ে আসবে।

Redmi a2

আপনি চাইলে কম দামের একটি দুর্দান্ত স্মার্টওয়াচও গিফট করতে পারেন। সস্তার ফোনের তালিকায় রয়েছে Redmi a2। আপনি 45 শতাংশ ছাড়ে এটি 5,499 টাকায় কিনতে পারবেন। নিজের জন্যও এটি কিনে নিতে পারেন। যদি স্মার্টফোন দিতে না চান, তাহলে আরও অনেক গ্যাজেট রয়েছে তালিকায়, সেগুলি দিতে পারেন।

ফিলিপস হেয়ার ড্রায়ার (PHILIPS Hair Dryer)

আপনি চাইলে অনলাইনে হেয়ার ড্রায়ার কিনে উপহার দিতে পারেন। এটি দরকারী একটি গ্যাজেট। দাম বেশি হলেও অফারে অনেক কম দামে কিনে ফেলতে পারবেন। আপনি এই হেয়ার ড্রায়ারটি 985 টাকায় কিনতে পারবেন। আপনি চাইলে আমাজন ছাড়া অন্য যে কোনও অনলাইন প্ল্যাটফর্ম থেকে কিনতে পারবেন। এছাড়াও আপনি Flipkart, Blinkit, Myntra এর মত প্ল্যাটফর্মে বিভিন্ন ডিসকাউন্টের সুবিধা পেয়ে যাবেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed