‘একা সন্তানের দায়িত্ব নিতে পারব না’, কার অপেক্ষায় অবিবাহিত দিনো – Bengali News | Dino Morea on not wanting to be a single father

0

সিঙ্গল পেরেন্ট, বিষয়টা নতুন নয়। বেশ কিছু বছর ধরেই এই বিষয়টা সমাজের বিভিন্ন প্রান্তে দেখা যাচ্ছে। যেখানে মা কিংবা বাবা একাই সন্তানের দ্বায়িত্ব কাঁধে তুলে নিয়ে থাকেন। অনেকেই আবার অবিবাহিত, তাঁরাও সন্তানের জন্য এখন সারোগেসি কিংবা দত্তক নেওয়ার সিদ্ধান্ত নেন, অভিভাবক হয়ে ওঠেন। সম্প্রতি বলিউড অভিনেতা দিনো মরিয়া এমনই এক সিঙ্গল পেরেন্টের ভূমিকায় অভিনয় করেছেন। যেখানে দেখা গিয়েছে তাঁর দুই সন্তান রয়েছে। তবে বাস্তবে তিনি অবিবাহিত। তিনি কি সন্তানের কথা কখনও ভেবেছেন? প্রশ্ন করতেই দিনো উত্তর দেন, তিনি ভেবেছেন। তিনি সন্তান চান। তবে সিঙ্গল পেরেন্ট কিংবা সারোগেসি নয়। দিনো মরিয়ার কথায়, তিনি সন্তান চান, তবে সঙ্গে চান একজন লাইফ পার্টনার। তিনি একজন জীবন সঙ্গী পেলে তবেই সংসার নিয়ে ভাববেন। সন্তান নেওয়ার পরিকল্পনা করবেন। একা সন্তান নেওয়ার সিদ্ধান্ত ব্যক্তিজীবনে তিনি কখনই নেবেন না বলে সাফ জানিয়ে দেন।

প্রসঙ্গত, বলিউডের একদা সুপারমডেল। আজ প্রায় বিস্মৃতির পথে তাঁর বলিউড যাত্রা। ‘রাজ’ ছবি সুপারহিট হওয়া সত্ত্বেও কেন এভাবে হারিয়ে গেলেন তিনি? কী বলেছিলেন তাঁকে পরিচালক? অতীত ঘেঁটে মনের ঝাঁপি খুললেন অভিনেতা। সাফ জানালেন তিনি সুদর্শন, আর এই হয়ে দাঁড়িয়েছিল তাঁর মস্ত বড় বিপদ। দিনো জানান, তিনি দেখতে ভাল বলেই বহু পরিচালক তাঁকে বাতিল করে দিয়েছিলেন। তাঁর কথায়, “আমায় আলাদা ভাবে দেখার জন্য পরিচালকের সাহসের প্রয়োজন ছিল। আমায় প্রতি মুহূর্তে শুনতে হত তুমি ভাল দেখতে। আমার লুক আমায় কোনও চরিত্রে কাস্ট করার ব্যাপারে কীভাবে প্রভাব ফেলতে পারে। আমায় নিতে তো পারতেন। লুক তো চেঞ্জ করাও যায়।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed