আরবাজ বিয়ে করেছেন, পাশে নেই অর্জুনও? মালাইকার একমাত্র সঙ্গী… – Bengali News | Malaika arora shared a cute picture with her son

0

সময়টা খুব একটা ভাল যাচ্ছে না মালাইকা অরোরার। প্রাক্তন স্বামী আরবাজ খান বিয়ে করেছেন সম্প্রতি। ওদিকে শোনা যাচ্ছে, অর্জুন কাপুরের সঙ্গেও নাকি এতদিনের সম্পর্ক ভেঙে গিয়েছে তাঁর। এ সবের মধ্যেই বছরের প্রায় শেষ প্রান্তে দাঁড়িয়ে কাকে জড়িয়ে ছবি দিলেন তিনি? তিনি আর কেউ নন, মালাইকা ও আরবাজের একমাত্র ছেলে আরহান খান। ছেলেকে জড়িয়ে মালাইকা লিখেছেন, “এই যে বছরটা শেষ হচ্ছে… আমি সবসময়ের সঙ্গীর সঙ্গে আমি। আমার ছোট্ট সোনা, আমার সবচেয়ে প্রিয় বন্ধু। আমার সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম।” কোথাও গিয়ে এখন ছেলেকেই আঁকড়ে ঘুরে দাঁড়াতে চাইছেন মালাইকা?

প্রসঙ্গত, কিছু দিন আগেই বিয়ে করেছেন আরহান খান। বাবার বিয়েতে হাজির ছিলেন তিনি। বিয়েতে গান গাইতেও দেখা যায় তাঁকে। অন্যদিকে সম্প্রতি মালাইকার দ্বিতীয় বিয়ে নিয়ে তাঁর কাছে প্রশ্ন রেখেছিলেন ফারহা খান। যদি আমার জন্য কেউ থাকে তবে অবশ্যই আমি বিয়ে করব।” ফারহা কিছুটা অবাক হয়ে যান। কেউ থাকেন মানে? তাঁর তো প্রেমিক রয়েছে! মালাইকা ফের বলেন, “মানে হচ্ছে যদি কেউ বিয়ের জন্য বলে তবে নিশ্চয়ই বিয়ে করব।” এর পরেই নেটিজেনদের প্রশ্ন, তবে কি সম্পর্ক নেই তাঁদের? যদিও এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তাঁরা। তাঁরা আছেন নিজেদের মতো।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed