অনিন্দিতাকে নিয়ে উচ্ছ্বসিত দর্শনা! হচ্ছেটা কী’? চমকে উঠলেন সকলে – Bengali News | Darshana banik commented on anindita bose her husband’s ex

0

স্বামীর প্রাক্তনকে নিয়ে বিশেষ মন্তব্য দর্শনার!

অনিন্দিতা বসু ও সৌরভ দাসের কারও অজানা নয়। লিভ ইন সম্পর্কে ছিলেন তাঁরা। সেই প্রেম ভাঙে। এ সব পুরনো কাসুন্দি। সম্প্রতি দর্শনা বণিককে বিয়ে করেছেন সৌরভ। অনিন্দিতার প্রতিক্রিয়া কী? তা জানতে মুখিয়ে ছিলেন সকলেই। কিন্তু নীরবতাই বজায় রেখেছিলেন অনিন্দিতা। ওদিকে সৌরভ বা দর্শনাও কিচ্ছুটি বলেননি। বিয়ের প্রায় ১৫ দিন কাটতেই এবার অনিন্দিতাকে নিয়ে মুখ খুললেন দর্শনা। যা দেখে চমকে উঠলেন সকলেই। সকলের একটাই প্রশ্ন, ‘বলি হচ্ছেটা কী?’ মেকআপ আর্টিস্ট প্রসেনজিৎ অনিন্দিতার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যে ভিডিয়োতে গ্ল্যাম লুকে হাজির হয়েছেন অনিন্দিতা। আর সেই ছবিতেই দর্শনার মন্তব্য, “ভীষণ মিষ্টি”।

দর্শনার ওই মন্তব্য কারও নজর এড়ায়নি। স্বামীর প্রাক্তনের প্রশংসায় পঞ্চমুখ দর্শনা– এ দেখে চমকে উঠছেন সকলেই। অনেকেই আবার করছেন দর্শনার প্রশংসা। পুরনো কোনও তিক্ততা মনে রাখেননি তিনি, এই মন্তব্য যেন সে কথাই মনে করিয়ে দিচ্ছে।

বলিউডে এমন উদাহরণ অতীতে বহুবার দেখা গিয়েছে। আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন– এঁদের চার জনের সম্পর্ক ভীষণই ভাল। দীপিকা আর রণবীর কাপুর প্রাক্তন। যদিও আলিয়া ভাটের সঙ্গে কোনও তিক্ততা নেই দীপিকার। তাঁরা কিন্তু বেশ ভাল বন্ধু। আগামী দিনে দর্শনা ও অনিন্দিতার মধ্যেও কি এমন কোনও বন্ধুত্ব দেখতে পারবে টলিউড? অসম্ভব নয়, বলছেন নেটিজেনরা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed