Xiaomi Watch S3: ইলেকট্রিক গাড়ির সঙ্গে তাল মিলিয়ে Xiaomi-র প্রিমিয়াম স্মার্টওয়াচ লঞ্চ – Bengali News | Xiaomi Watch S3 Launched In China, Price, Specifications, Check Details

0

দুর্দান্ত স্মার্টওয়াচ নিয়ে এল শাওমি।

Xiaomi সম্প্রতি তাদের ইলেকট্রিক গাড়ির পর্দা উন্মোচন করেছে চিনে। সংস্থাটি তাদের প্রথম ইলেকট্রিক গাড়ির পাশাপাশি ওই ইভেন্টেই একটি Xiaomi Watch S3 লঞ্চ করেছে। অ্যাকোয়া ব্লু এবং ভারড্যান্ট গ্রিন লিমিটেড এডিশনে লঞ্চ করা হয়েছে এই ঘড়িটি। ইলেকট্রিক গাড়ির রঙের সঙ্গে মিলিয়েই ঘড়িটি নিয়ে আসা হয়েছে। নতুন লিমিটেড এডিশনের এই Xiaomi Watch S3 ঘড়িতে ব্ল্যাক হাই-গ্লস মেটাল ডিজ়াইন দেওয়া হয়েছে।

Xiaomi Watch S3: কত দাম

Xiaomi Watch S3 লিমিটেড এডিশনের স্মার্টওয়াচের দাম 1,099 Yuan বা ভারতীয় মুদ্রায় প্রায় 13,260 টাকা। আপাতত চিনেই এই স্মার্টওয়াচটি পাওয়া যাবে। ভারত-সহ দেশের অন্যান্য প্রান্তে ঘড়িটি কবে নাগাদ লঞ্চ করা হবে সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

Xiaomi Watch S3: ফিচার ও স্পেসিফিকেশন

Xiaomi Watch S3 স্মার্টওয়াচে রয়েছে একটি 1.43 ইঞ্চির AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লেটি 466X466 পিক্সেল রেজ়োলিউশন এবং অ্যাডাপ্টিভ ব্রাইটনেস ফাংশনালিটি দিতে পারে। Xiaomi HyperOS দ্বারা চালিত এই স্মার্টওয়াচে রয়েছে হার্ট সেন্সর, অ্যাক্সিলারেশন সেন্সর, এয়ার প্রেসার সেন্সর এবং অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর। 150টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে, যা ডিজ়াইন করা হয়েছে মূলত ব্যবহারকারীর প্রাত্যহিক হেল্থ অ্যাক্টিভিটি মনিটর করার জন্য।

ওয়াটার-রেজ়িস্ট্যান্ট বিল্ড দেওয়া হয়েছে এই ঘড়িতে। Xiaomi Watch S3 স্মার্টওয়াচে রয়েছে ফ্লুওরোরাবার এবং লেদার স্ট্র্যাপ। 486mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা এক চার্জে টানা এক সপ্তাহের জন্য ব্যাকআপ দিতে পারে। নিখুঁত জিপিএস ট্র্যাকিংয়ের জন্য স্মার্টওয়াচটি স্বতন্ত্র ডুয়াল-ফ্রিকোয়েন্সি ফাইভ-স্যাটেলাইট পজ়িশনিং ব্যবহার করছে। ঘড়িটির ডুয়াল-লেয়ার অ্যান্টেনা ডিজ়াইন GNSS অ্যান্টেনা রিসেপশন 50% পর্যন্ত বাড়িয়ে তুলেছে।

Xiaomi Watch S3 ঘড়িতে ইন্টারচেঞ্জেবল বেজ়েল ডিজ়াইন দেওয়া হয়েছে। রয়েছে একাধিক কাস্টমাইজ়েবল ওয়াচ ফেস, যা ডায়নামিক অ্যানিমেশন এবং সাউন্ড ইফেক্ট দিতে পারে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed