Video: সেতুর নীচে আটকে পড়েছে বিমান, দেখুন ভিডিয়ো – Bengali News | Plane got stuck under a bridge at Motihari area of Bihar

0

মোতিহারি: সেতুর নীচে আটকে গেল বিমান। আর সেই দৃশ্য দেখতে ভিড় জমে যায় রাস্তায়। শুনতে অবিশ্বাস্য লাগলেও বাস্তবে এমনই ঘটনার সাক্ষী হল বিহারের মোতিহারি এলাকা। সেতুর নীচে বিমান আটকে পড়ায় রাস্তায় যানজটেরও সৃষ্টি হয়। শেষ পর্যন্ত ট্রাকচালক ও পথচলতি মানুষজনের সাহায্যে সেতুর নীচে আটকে পড়া বিমানটি বের করা হয়। গোটা ঘটনার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এই খবরটিও পড়ুন

ঠিক কী ঘটেছিল?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি বিমান সড়কপথে মুম্বই থেকে অসমে নিয়ে যাওয়া হচ্ছিল। ট্রাকে করে একটি লম্বা পাটাতনের উপর চাপিয়ে বিমানটি নিয়ে যাওয়া হচ্ছিল। বিহারের মোতিহারি এলাকায় পিপরাকোঠি ব্রিজের নীচে বিমানটি আটকে পড়ে।

সেতুর নীচে বিশালাকার বিমানটি আটকে পড়ায় স্বাভাবিকভাবেই রাস্তায় যানজটের সৃষ্টি হয়। যে বিমান আকাশে এবং বিমানবন্দরে দেখা যায়, সেই বিমান রাস্তার উপর ট্রাকে করে যাওয়ার খবর পেয়ে উৎসূক মানুষ সেই দৃশ্য দেখতে ভিড় জমান। তারপর ট্রাকচালক ও স্থানীয়দের দীর্ঘক্ষণের চেষ্টায় বিমানটি কোনক্রমে টেনে সেতুর নীচ থেকে বের করা হয়। সেতুর নীচে আটকে পড়ে বিমানটি ক্ষতিগ্রস্তও হয়েছে। বিভিন্ন অংশ তুবড়ে ও ভেঙে গিয়েছে।

প্রসঙ্গত, সড়কপথে বিমানের আটকে পড়ার ঘটনা এটাই অবশ্য প্রথম নয়। গত নভেম্বরে অন্ধ্র প্রদেশের বাপাতলা জেলায় আন্ডারপাসের নীচে আটকে পড়েছিল একটি বিমান। সেটিও সড়কপথে ট্রাকে করে কোচি থেকে হায়দরাবাদ নিয়ে যাওয়া হচ্ছিল।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed