Trigrahi Yog 2024: ৫ বছর পর ত্রিগ্রহী যোগে তাক দেখাবে ৩ রাশি! ভাগ্যে ফিরবে অচ্ছে দিন – Bengali News | Trigrahi Yoga is being formed after 5 years, luck of these zodiac signs will shine!

0

জ্য়োতিষশাস্ত্র অনুসারে, ২৮ ডিসেম্বর, বৃশ্চিক রাশি থেকে ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে মঙ্গলগ্রহ। শুধু তাই নয়, সূর্য ও বুঝ ইতোমধ্য়েই ধনু রাশিতে উপস্থিত রয়েছে। এই কারণেই ধনু রাশিতে তৈরি হয়েছে ত্রিগ্রহী যোগ। আর এই রাজযোগের কাণে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের উপর প্রভাব পড়তে চলেছে। সবচেয়ে বেশি ৩ রাশির ভাগ্য থাকবে সহায়। সোনার মত চমকাবে এই রাশির গোটা জীবন। এদিন থেকেই এই ৩ রাশির জীবন আসবে শুধুই অর্থবন্যা ও সাফল্য। শুরু হবে আচ্ছে দিন। শুধু তাই নয়, কর্মজীবন ও ব্যবসাতেও হবে ব্য়পক উন্নতি।

মেষ রাশি: ত্রিগ্রহী যোগ গঠনের জেরে এই রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূলে থাকবে। এই রাশির নবম ঘরে তৈরি হচ্ছে এই রাজযোগ। তাতে ভাগ্য ফিরবে সঙ্গে সঙ্গে। হতে পারে ইচ্ছেপূরণও। কর্মজীবন ও ব্যবসাতেও আসবে বড় সাফল্য। সঙ্গীকে নিয়ে বা একাই দেশ-বিদেশ ভ্রমণে যেতে পারবেন আপনি। প্রতিটি কাজে সাফল্য মিলতে পারে আপনার। অর্থ ব্যয় করুন ভেবেচিন্তে।

ধনু রাশি: ত্রিগ্রহী যোগের গঠন এই রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল পরিবেশ থাকবে। এই রাশির ঊর্ধ্বগতিতে তৈরি হয়েছে  এই রাজযোগ। এর জেরে আপনার মধ্য়ে আত্মবিশ্বাস ও সাহস বৃদ্ধি পাবে দ্বিগুণ। এছাড়া পরিবারের সঙ্গেও থাকবে দৃঢ় সম্পর্ক। বেকাররা চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, ব্যবসাতেও আসবে চূড়ান্ত সাফল্য।

তুলা রাশি:  এই রাশির জাতক-জাতিকাদের জন্য ত্রিগ্রহী যোগের গঠনে আর্থিক দিক থেকে শুভ বলে মনে করা হয়। এই যোগের কারণে গ্রহের রাশি বদল ঘটেছে রাশির তৃতীয় ঘরে। ব্যবসায়  আসবে প্রচুর অর্থপ্রাপ্তি। পড়ুয়াদের জন্যও সুখবর আসতে পারে। চাকরি যারা ছেড়েছেন, তারা ও এ সময় চাকরি পেতে পারেন। ভাইবোনেরা আপনার পাশে থাকবেন এই সময়।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed