Tollywood Gossips: বহু দিন ধরে প্রেমের পর কবে বিয়ে এই টলি-কাপলের? – Bengali News | Tollywood Gossips: Adrit Roy and Koushambi marriage stories

0

কষ্টে মালাইকা?
মালাইকার অরোরার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ে করেছেন আরবাজ খান। এর পরেই কি কষ্টে তিনি? নায়িকা এক পোস্টে লিখেছেন, “আমি জেগে উঠলাম। দেখলাম, পরবার জন্য পোশাক রয়েছে। দেখলাম জল রয়েছে। দেখলাম খাবার রয়েছে… ব্যস্ত… তাতেই আমি খুশি। ধন্যবাদ জানাতে চাই।” কাকে উদ্দেশে করেছেন এই পোস্ট? প্রশ্ন নেটিজ়েনদের একাংশের।

বিয়ে করতে অস্বীকার!
২০২৪-এ কি বিয়ে করছেন মালাইকা? এ প্রশ্ন তাঁকে করেছিলেন পরিচালক ফারহা খান? তাঁর উত্তর, “কেউ যদি বিয়ের জন্য বলে, তাহলে নিশ্চয়ই করব।” তবে কি তাঁকে বিয়ে করতে চাইছেন না প্রেমিক অর্জুন কাপুর? নাকি হয়েছে বিচ্ছেদ? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বলিউডের অন্দরে।

প্রেম নিয়ে সৌমিতৃষা
প্রেম করছেন সৌমিতৃষা কুন্ডু? প্রশ্ন রেখেছিল TV9 বাংলা। তিনি সাফ জানালেন, ‘নাহ।’ এখনও তিনি তেমন কাউকে জীবনে পাননি, যাঁকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন। এটা কেরিয়ার তৈরির সময়। এখন তিনি কেরিয়ারের কথা ভাবতেই বেশি ইচ্ছুক।

বিয়ে করছেন আদৃত-কৌশাম্বী?
বহু দিন ধরে প্রেম করছেন তাঁরা। যদিও এখনও পর্যন্ত তা খোলাখুলি স্বীকার করেননি আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। সূত্র জানাচ্ছে, বিয়ের আর বেশিদিন বাকি নেই। আগামী জানুয়ারি মাসেই এক হবে চার হাত! টেলিপাড়ায় এই মুহূর্তে ঘুরে বেড়াচ্ছে এরকমই গুঞ্জন।

দুই নায়িকার রসায়ন
টলিউড ইন্ডাস্ট্রিতে নতুন রসায়ন। যত দিন যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বন্ধুত্ব যেন বেড়েই চলেছে। শুভশ্রীর প্রেগন্যান্সি জার্নিতে তাঁকে আঁকড়ে ছিলেন শ্রাবন্তী। মেয়ে ইয়ালিনির এক মাস পার হতেই নিশিঠেকে শ্রাবন্তীকে নিয়ে চুটিয়ে পার্টি শুভশ্রীর।

টিআরপিতে কী হল?
বছরের শুরু আর শেষটা মোটেও একরকম হল না। ২০২৩ সালের শুরুর সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’ ছিল এক নম্বরে। তবে ২০২৩ সালের শেষে এসে ওই ধারাবাহিক এত পিছিয়ে? পৌঁছে গেল আট নম্বরে। প্রথম স্থানে ‘নিম ফুলের মধু’।

অনুপমের সুখবর
অনুপম রায়ের ব্যক্তিগত জীবন নিয়ে চলছে নানা চর্চা। তবে এ সব চর্চার মাঝেই এক ভাল খবর দিলেন অনুপম রায়। জানালেন, আসতে চলেছে তাঁর নতুন বই। যার নাম, ‘সিনেমায় অ্যান্টনি’। কবে, কখন প্রকাশিত হবে এই বই, সেই খবরে চোখ থাকবে Team TV9 বাংলার।

রাজের সিরিজে আবির-শুভশ্রী
কিছু দিন আগে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে এ বার আর লম্বা বিরতি নয়। সবকিছু ঠিক থাকলে এই ফেব্রুয়ারি মাসেই তিনি শুটিং ফ্লোরে ফিরছেন। রাজ চক্রবর্তীর সিরিজে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাঁকে।

হাসপাতালে হিনা খান
অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী হিনা খান। হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, চার দিন আগে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ধুম জ্বর গায়ে। চলছে চিকিৎসা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed