Sagittariaus Horoscope: বছরের শেষ শুক্রবারে চাকরিতে সমস্যা তৈরি, ব্যবসায় বাধা কাটবে আজ! পড়ুন রাশিফল – Bengali News | Dhanu Rashifal 29th December 2023 Friday Sagittariaus Horoscope Today In Bengali

0

আজকের দিনটি কেমন যাবে? ধনু রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের ধনু রাশিফল।

ধনু রাশি

আদালতে আজ আপনার বিরুদ্ধে কোনো সিদ্ধান্ত আসতে পারে। সঠিকভাবে উকিল। পরিবারে আপনার ভয়েস ব্যবহার করবেন না। সরকারি দপ্তরে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসায় কঠোর পরিশ্রম করা সত্ত্বেও প্রত্যাশিত আর্থিক লাভ না পাওয়ার কারণে আপনি দুঃখিত থাকবেন। ব্যবসায় অপরিচিত কাউকে বিশ্বাস করবেন না। রাজনীতিতে বিরোধীরা ষড়যন্ত্র করতে পারে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের বসের তিরস্কারের সম্মুখীন হতে হবে।

অর্থনৈতিক অবস্থা: আপনাকে অর্থনৈতিক ক্ষেত্রে বিভিন্ন বাধার সম্মুখীন হতে হবে। যানবাহন, জমি ও বাড়ি সংক্রান্ত কাজে ব্যস্ততা থাকবে। কিন্তু কাজ হওয়ার সম্ভাবনা কম। আপনার কঠোর কথা এবং ঝগড়ামূলক আচরণের কারণে আপনাকে চাকরি থেকে বরখাস্ত করা হতে পারে। যার কারণে অর্থনৈতিক অবস্থা আরও খারাপ হবে। ব্যবসায় আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। প্রেমের ক্ষেত্রে বেশি অর্থ ব্যয় হবে।

মানসিক অবস্থা: আজ বিবাহিত জীবনে অপ্রয়োজনীয় তর্কের কারণে আপনার স্ত্রী আপনাকে ছেড়ে চলে যাবেন। আপনার পারিবারিক কলহের কথা অন্য কাউকে বলবেন না। আপনার পরিবারকে ভাঙা এড়াতে আপনাকে নিজের বুদ্ধি এবং বিচক্ষণতা ব্যবহার করে কিছু সিদ্ধান্ত নিতে হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনি মিথ্যা ও নোংরা অভিযোগের সম্মুখীন হতে পারেন। যার কারণে আপনার মন খারাপ হবে। আপনার পিতামাতাকে কষ্ট দেওয়া এড়িয়ে চলুন অন্যথায় আপনি পরে অনুশোচনা করবেন।

স্বাস্থ্যের অবস্থা: স্বাস্থ্যে কিছুটা স্নিগ্ধতা থাকবে। পরিবারের কোনো সদস্য আপনার থেকে দূরে চলে যাওয়ার কারণে মানসিক চাপ ও কষ্ট থাকবে। পেট সংক্রান্ত রোগের ব্যাপারে অসতর্ক হবেন না। অন্যথায় আপনাকে গুরুতর সমস্যার সম্মুখীন হতে হবে। হঠাৎ পায়ে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে। মৃগী রোগীদের অবিলম্বে একজন ডাক্তারের সাথে পরামর্শ করা উচিত। প্রিয়জনের সুস্থতার খবর পেয়ে আপনার মন খুশি হবে।

প্রতিকার:– কাউকে কোনও কথা না বলে নিজের গহনা পরুন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed