Gold Price Today: বর্ষশেষে প্রায় ৪০০০ টাকা কমল সোনার দাম, আর বসে কেন? এখনই দোকানে যান… – Bengali News | Gold Price Lowered by 3500 rs Today on 29th December, 2023, Silver Price Lowered too, Check out Today’s Gold Silver Price

0

কলকাতা: ২০২৩ সাল শেষ হতে আর দুটো দিন বাকি। ইতিমধ্যেই উৎসবের আমেজে রয়েছেন সকলে। চলছে দেদার পার্টি, চুটিয়ে কেনাকাটা। শুধু হইহুল্লোড়েই টাকা খরচ না করে যদি ভবিষ্যতের কথা ভেবে ভাল কিছুতে বিনিয়োগ করতে চান, তবে সোনার থেকে ভাল অপশন আর কিছু হয় না। এতে যেমন আপনার ধন-সম্পদ বৃদ্ধি হবে, তেমন বিপদের সময়েও আর্থিক সাহায্য করবে সোনা। আর বছর শেষে আজ সোনা কেনার রয়েছে সুবর্ণ সুযোগ। একধাক্কায় প্রায় ৪ হাজার টাকার কাছাকাছি কমল সোনার দাম (Gold Price)। বিগত কয়েকদিন ধরে যেখানে ঊর্ধ্বমুখী ছিল সোনার দাম, সেখানেই আজ অনেকটা কমল সোনার দর। একইসঙ্গে কমেছে রুপোর দামও (Silver Price)। আজ, ২৯ ডিসেম্বর সোনা-রুপোর দর কত রয়েছে, জেনে নিন-

২২ ক্যারেট সোনার দাম- 

আজ, শুক্রবার ২২ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম রয়েছে ৫৮ হাজার ৫৫০ টাকা। গতকাল ১০ গ্রাম সোনার দাম ছিল ৫৮ হাজার ৯০০ টাকা। গতকালের তুলনায় ৩৫০ টাকা দাম কমেছে।

২২ ক্যারেটের ১০০ গ্রাম সোনার দাম রয়েছে ৫ লক্ষ ৮৫ হাজার ৫০০ টাকা। গতকাল দাম ছিল ৫ লক্ষ ৮৯ হাজার টাকা। অর্থাৎ একদিনে ৩৫০০ টাকা দাম কমেছে।

২৪ ক্যারেট সোনার দাম-

২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৬৩ হাজার ৮৭০ টাকা। গতকাল ১০ গ্রাম সোনার দাম ছিল ৬৪ হাজার ২৫০ টাকা। অর্থাৎ একদিনে ৩৮০ টাকা দাম কমেছে।

২৪ ক্যারেটের ১০০ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৬ লক্ষ ৩৮ হাজার ৭০০ টাকা। গতকালের তুলনায় আজ ৩৮০০ টাকা দাম কমেছে।

 ১৮ ক্যারেট সোনার দাম-

১৮ ক্যারেটের ১০ গ্রাম আজ রয়েছে ৪৭ হাজার ৯০০ টাকা। গতকালের তুলনায় আজ ২৯০ টাকা দাম কমেছে।

১৮ ক্যারেটের ১০০ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৪ লক্ষ ৭৯ হাজার টাকা। গতকাল ১০০ গ্রাম সোনার দাম ছিল ৪ লক্ষ ৮১ হাজার ৯০০ টাকা। অর্থাৎ একদিনে ২৯০০ টাকা দাম কমেছে।

রুপোর দাম-

সোনার মতোই আজ দাম কমেছে রুপোরওয ১ কেজি রুপোর দাম আজ রয়েছে ৭৮ হাজার ৩০০ টাকা। গতকালের তুলনায় আজ ১২০০ টাকা দাম কমেছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed