Death at Rail Line: মায়ের দেহে পাশেই পড়ে রক্তাক্ত শিশু, সাত সকালে রেল লাইনের ধারে ভয়াবহ দৃশ্য – Bengali News | Body of mother and daughter found near railway station at Malda

0

ভারতীয় রেল (ফাইল ছবি)Image Credit source: Facebook

মালদহ: সাত সকালে দুই মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদহের কৃষ্ণপল্লী এলাকায়। মা ও মেয়ের দেহ উদ্ধার হল রেল লাইনের ধার থেকে। শুক্রবার সকালে নিত্যযাত্রীরা রেল লাইনের ধারে গিয়ে ওই দৃশ্য দেখতে পান। সঙ্গে সঙ্গে জিআরপি-কে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে দেহ এতটাই ক্ষতবিক্ষত অবস্থায় রয়েছে, যা দেখে চেনার উপায় নেই। এলাকার বাসিন্দারাও বুঝতে পারছেন না কোথা থেকে এলেন ওই মা ও মেয়ে।

স্থানীয় বাসিন্দারা বলছেন,মৃত মহিলার বয়স ২৭ বছর, শিশুর বয়স আনুমানিক তিন বছর। মালদহ মেডিক্যাল কলেজের একেবারে কাছে রেল লাইনের ধারে পড়েছিল দুই দেহ। কখন ঘটনাটা ঘটেছে, তা কেউ বলতে পারছেন না। এলাকার বাসিন্দাদের অনুমান মহিলা তাঁর সন্তানকে নিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন।

এই খবরটিও পড়ুন

তবে কেউ চিনতে না পারায় প্রশ্ন উঠেছে, ওই মহিলা কোথা থেকে এলেন? খুনের ঘটনা বলেও মনে করছেন কেউ কেউ। অন্য কোনও জায়গা থেকে দেহ এনে ফেলে দেওয়া হয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। মহিলা ও শিশুর নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed