সলমনের জন্যই ঘর ভাঙে আরবাজের, মালাইকার জীবনে গোপন প্রেমের কারণ ভাইজান? – Bengali News | Malaika arora and arbaaz khan part away for salman khan only?

0

প্রেম করে বিয়ে। আরবাজ খান ও মালাইকা আরোরা একে অন্যকে মন দিয়েছিলেন প্রথম থেকেই। তারপর বাজে বিয়ের সানাই। সবটাই চলছিল ভীষণ সুন্দরভাবে। মালাইকা ও আরবাজের ঘরে সন্তান আসে। গ্যালাক্সি অর্থাৎ সলমন খানের পরিবারে তখন উৎসবের মেজাজ। সকলেই তাঁরা বেশ সুখে সংসার করছিলেন। তবে হঠাৎ এমন কী হল যার জন্য মালাইকাকে অন্য কারও হাত ধরতে হল? সিনেপাড়ায় কান রাখলে শোনা যায় অন্য খবর। মালাইকা আরোরা নাকি নিজের ইচ্ছায় এই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছিলেন। সেখানে কোথাও ছিল না পরকীয়ার কোনও গন্ধ।

তবে সম্পর্কের অবনতির শুরু কোথা থেকে? মালাইকার উত্তর, “জীবন থেকে আলাদা কিছু চাইতাম। মনে হল কোথাও গিয়ে আমার স্পেসটা হারিয়ে যাচ্ছে। মনে হয়েছিল নিজেকে ঠিক করার জন্য আমায় বন্ধনমুক্ত হতে হবে। এখন আমরা অনেক ভাল আছি। দুজন দুজনকে সম্মান করি। আমাদের এক সন্তানও রয়েছে। কিন্তু তখন দুজনেরই দুজনকে অসহ্য লাগত। আমরা খুব রেগে যেতাম।” এই কঠিন সময়ে মালাইকার পাশে ছিলেন ফারহা খান ও করণ জোহর। সে কথা মনে করেই আবেগঘন মালাইকা। চোখ ভিজে এল তাঁর। তাঁর কথায়, “তোমরা যেভাবে সঙ্গে ছিলে তা কোনওদিনও ভুলব না।”

এই খবরটিও পড়ুন

খান পরিবারে বিয়ে হয়ে আসার পর থেকে নতুন ভাবে কেরিয়ার শুরু করেছিলেন মালাইকা। বিচ্ছেদ হয়ে গেলেও প্রাক্তন স্বামীকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ তিনি। তাঁর কথায়, “অসম্ভব ভাল মানুষ ও। আজ আমি যেরকম তার নেপথ্যে ভূমিকা আরবাজের। আজ আমি যেখানে তাঁর কৃতিত্বও ওর।” তবে জানেন কি এই পরিবারে অর্জুন কাপুরকে নিজে ঢুকিয়েছিলেন সলমন খান। কারণ একটাই বনি কাপুর তাঁর ভীষণ ভাল বন্ধু ছিলেন। পাশাপাশি অর্জুন কাপুর সলমন খানের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্কে ছিলেন। সেই সূত্রেই বাড়িতে আসা। আর সেখানেই প্রথম মালাইকার সঙ্গে আলাপ, কাছাকাছি আসা। তবে সম্পর্কের কথা অনেক পরে স্বীকার করেছিলেন তাঁরা। বর্তমানে লিভইনেই রয়েছেন এই জুটি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed