প্রেম করছেন সৌমিতৃষা? অবশেষে মুখ খুললেন বড়পর্দার ‘রুমি’ – Bengali News | Is it true soumitrisha kundo in a relationship know all details

0

সৌমিতৃষা কুণ্ড। টলিপাড়ার তিনি নয়া স্টার তিনি। টেলিভিশনের পর্দা থেকে ওঠা। মিঠাই চরিত্র হয়ে তিনি সকলের মন জয় করেছিলেন। কেরিয়ার শুরু হয়েছে ৭ বছর আগে। তবে প্রচারের আলোতে আসা মিঠাই ধারাবাহিকের হাত ধরে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই চরিত্র। আজও তিনি অধিকাংশের মুখে মিঠাই কিংবা মিঠি। তবে একশ্রেণির ভক্ত তাঁকে এখন রুমি নামেই চেনে। তাঁর প্রথম মুক্তি পাওয়া ছবি প্রধান নিয়ে এখন চর্চা তুঙ্গে। বড়দিন উপলক্ষ্যে এই ছবি মুক্তি পেয়েছে। বাংলার বুকে ভালই ব্যবসা করছে ছবি। সৌমিতৃষার ভক্তরাও তাঁর কাজ নিয়ে বেজায় খুশি। প্রত্যেকেই তাঁকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন। কিছু কিছু দর্শক আবার পর্দায় তাঁর আরও একটু উপস্থিতি আশা করেছিলেন বলে অভিযোগও করছেন। সবটা শুনে TV9 বাংলাকে মিঠাই জানালেন, এটা তাঁর ভক্তদের ভালবাসা। সকলেই চায় তাঁর প্রিয় অভিনেতা বা অভিনেত্রীকে পর্দা জুড়ে দেখতে। আমার ক্ষেত্রে তার ব্যতিক্রম হয়নি এটা দেখেই ভাল লাগছে। তবে সব চরিত্রের একটা নির্দিষ্ট জায়গা থাকে। সেটাকে বুঝতে হয়। এখানে গল্পটাই হিরো।

এতো গেল পর্দার রুমির গল্প, আর বাস্তবে সৌমিতৃষা, তিনি কী করছেন এখন? তাঁর জীবনে কি কোনও নতুন প্রেম দেখা দিল? তিনি কি সত্যি মনের মানুষ খুঁজে পেলেন? প্রশ্ন করতেই সৌমি হাসি মুখে কিছুটা ভেবে জানিয়ে দিলেন, নাহ। এখনও তিনি তেমন কাউকে জীবনে পাননি, যাঁকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন। এটা কেরিয়ার তৈরির সময়। এখন তিনি কেরিয়ারের কথা ভাবতেই বেশি ইচ্ছুক। তাই বলে কি জীবনে ভাললাগা নেই, জীবনে কি তাঁর হালকা সম্পর্কের আলাগোনা নেই? এই বিষয়টা মোটেও এড়িয়ে গেলেন না তিনি। ভাললাগা বর্তমান, তা নিয়ে কোনও দ্বিমত রাখলেন না। কিন্তু তিনি একটা বিষয় স্পষ্ট করে দিলেন যে প্রেম তিনি করছেন না। আর এখনই তা নিয়ে ভাবতেও রাজি নন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed