ইলেকট্রিক গাড়ি কিনলেন সুনীল শেট্টি, মাত্র 7.98 লাখে বাড়িতে আনলেন MG Comet EV – Bengali News | Sunil Shetty Brings Home Most Affordable EV MG COMET At Rs 7.98 Lakh

0

আন্নার প্রথম ইলেকট্রিক গাড়ি।

বলি তারকা সুনীল শেট্টি এবার ইলেকট্রিক কারের ট্রেন্ডে নাম লেখালেন। দেশের সবথেকে সস্তার ইলেকট্রিক গাড়ি MG Comet EV কিনলেন বলিউডের আন্না। নতুন ই-কারটি কেনার পরে উত্তেজনা ধরে রাখতে না পেরে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন সুনীল শেট্টি। সেখানে একটি ছবিও জুড়ে দিয়েছেন অভিনেতা। লিখছেন, ‘আমার প্রথম ইলেকট্রিক গাড়ি। এটা MG COMET… ভালবেসে ফেলেছি!!’ সুনীল শেট্টি যে কমেট ইভি কিনেছেন, সেটি স্ট্যারি ব্ল্যাক শেডের। এছাড়াও অরোরা সিলভার, ক্যান্ডি হোয়াইট এবং অ্যাপল গ্রিনের মতো গাড়িটির আরও একাধিক কালার ভ্যারিয়েন্ট রয়েছে।

MG Comet EV গাড়িটি লঞ্চ করেছে এমজি মোটর ইন্ডিয়া। অনন্য ডিজ়াইনের ছোট্ট এই ফোর সিটার গাড়িতে রয়েছে দুটি দরজা এবং ফিউচারিস্টিক লুক ইনস্পায়ার্ড কোয়াড্রিসাইকেল। কম্প্যাক্ট অ্যাপিয়ারেন্সের পাশাপাশি অত্যন্ত স্বস্তিদায়ক ভাবে চারজনকে বসানোর সুবন্দোবস্তও রয়েছে গাড়ির কেবিনে। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে একটি 10.25 ইঞ্চির স্ক্রিন, যা ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সাপোর্ট করবে। এছাড়াও এই গাড়িতে রয়েছে কিলেস এন্ট্রি, ডিজিটাল কী এবং পাওয়ার উইন্ডোজ়ের মতো একাধিক জরুরি বৈশিষ্ট্য।

কমেট ইভিতে দেওয়া হয়েছে একটি 17.3 kWh ব্যাটারি, যা একবার পুরোদমে চার্জ হতে সময় নেয় মাত্র 7 ঘণ্টা। রেগুলার হোম সকেটেই চার্জ করা যেতে পারে ইলেকট্রিক গাড়িটি। MG Comet EVর ইলেকট্রিক মোটরটি 42 bhp পাওয়ার এবং 110 Nm টর্ক দিতে পারে। এক চার্জে গাড়িটি 230 কিলোমিটার রেঞ্জ দিতে পারে।

MG Comet EV এই মুহূর্তে দেশের সবথেকে সস্তার ইলেকট্রিক গাড়ি। দেশের সর্বত্র এই ইকো-ফ্রেন্ডলি পকেট-বান্ধব গাড়িটি আপনি কিনতে পারবেন। মাত্র 7.98 লাখ টাকাতেই গাড়িটি আপনার বাড়ি নিয়ে আসতে পারবেন।

এখন সুনীল শেট্টির মতো জনপ্রিয় তারকা যখন এই গাড়ি কেনেন, তখন তা যে শুধুই তার স্টাইল-স্টেমেন্ট এমনটা কিন্তু নয়। দেশের ইলেকট্রিক গতিশীলতার জন্যও যে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা দিক, সেই বিষয়টিকেও নিশ্চিত করে। তার কারণ, MG Comet EV শুধুই একটা গাড়ি নয়। তারও কয়েক কদম এগিয়ে গাড়িটি এখন ট্রেন্ডসেটিং রাইডেরও প্রতিশ্রুতি দিচ্ছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed